এটি হল জিওর সব থেকে সস্তা প্ল্যান, যা 56 দিনের ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যায়

এটি হল জিওর সব থেকে সস্তা প্ল্যান, যা 56 দিনের ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যায়
HIGHLIGHTS

56 দিনের ভ্যালিডিটির সঙ্গে জিওর আরও দুটি অন্য প্ল্যানও আছে, তবে তার তুলনায় এই প্ল্যানটি বেশি সস্তা

কিছুদিন আগেই জিও বাজারে তাদের কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছিল। এই প্ল্যান গুলি আলাদা আলাদা ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যায় আর এর দামও আলাদা আলাদা। আমারা এখানে আপনাদের 56 দিনের ভ্যালিডিটির সঙ্গে আসা জিওর সব থেকে সস্তা প্ল্যানের বিষয়ে কথা বলব। 56 দিনের ভ্যালিডিটির সঙ্গে জিওর আরও দুটি অন্য প্ল্যানও আছে, তবে তার তুলনায় এই প্ল্যানটি বেশি সস্তা।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

এই প্ল্যানে 56 দিনের জন্য জিওর ডাটা আর কলিং এর পরিষেবার সঙ্গে আরও কিছু পরিষেবার সুবিধাও পাওয়া যাচ্ছে। 56 দিনের বৈধতার সঙ্গে আসা এটি জিওর সব থেকে সস্তা প্ল্যান আর এর দাম Rs. 309। আর এতে প্রতিদিন 56 দিনের জন্য 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সনেগ এতে লোকাল আর STD কলের সুবিধাও ফ্রিতে পাওয়া যাচ্ছে। এতে SMS এর সুবিধাও ফ্রিতে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে জিও অ্যাপের ব্যবহারও ফ্রিতে করা যাচ্ছে।

আপনাদের বলে রাখি যে জিও গত বছর সেপ্টেম্বরে তাদের 4G পরিষেবা অফিসিয়ালি লঞ্চ করেছিল। লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে জিওর 4G পরিষেবাও বাজারে যথেষ্ট জনপ্রিয়তা পায়। তবে জিওর এই ফ্রি পরিষেবা 31 মার্চ 2017 সাল থেকে বন্ধ হয়ে যায় আর তার বদলে ইউজার্সদের টাকা দিয়ে জিওর পরিষেবা পেতে হয়। 

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৬ আগস্ট)

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo