জিও নাকি এয়ারটেল.. কার 296 টাকার প্ল্যানে বেশি সুবিধা?

জিও নাকি এয়ারটেল.. কার 296 টাকার প্ল্যানে বেশি সুবিধা?
HIGHLIGHTS

296 টাকার একটি প্রিপেইড প্ল্যান Airtel এবং Jio দুটির জন্য উপলব্ধ

Jio 296 টাকার রিচার্জ করলে Jio 5G welcome offer -এর সুবিধা মিলবে

এই প্ল্যানে দুই টেলিকম সংস্থার তরফে ডেটা, মেসেজ পাঠানোর সুবিধা সহ একাধিক সুবিধা দেওয়া হতে চলেছে

Airtel এবং Jio ভারতের জনপ্রিয় টেলিকম অপারেটর। দুটিই প্রিপেইড, পোস্টপেইড এবং ব্রডব্যান্ড ফাইবার সহ বিভিন্ন পরিষেবা অফার করে। ভারতে এই দুটিরই গ্রাহকরা সবচেয়ে বেশি। দুটি সংস্থাই সর্বদা আরও ভাল দামের সাথে আরও বেশি গ্রাহকদের আকর্ষণ করার প্ল্যান করে। 296 টাকার একটি প্রিপেইড প্ল্যান Airtel এবং Jio দুটির জন্য উপলব্ধ।

এমনই একটি এক মূল্যের প্ল্যান হল 296 টাকার প্ল্যান। এই 296 টাকার প্ল্যানটি Jio এবং Airtel দুজনেই অফার করে থাকে। এই প্ল্যানে গ্রাহকরা কল করার সুবিধা তো পানই, সঙ্গে থাকে ডেটা এবং অন্যান্য সুবিধাও। এই প্ল্যানের বৈধতা 30 দিন। যদিও দুটি সংস্থার তরফেই অতিরিক্ত করে কিছু সুবিধা এখানে জুড়ে দেওয়া হয়েছে গ্রাহকদের আকর্ষিত করার জন্য। আসুন এবার বিস্তারিত আলোচনা করে নেওয়া যাক। 

Jio নাকি Airtel, কার 296 টাকার প্ল্যান সেরা? 

Jio 296 টাকার প্ল্যান

এটি একটি Jio ফ্রিডম প্ল্যান। এখানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 100টি মেসেজ পাঠানোর সুযোগ সহ 30 দিনের বৈধতা। সঙ্গে মিলবে 25 GB ডেটা যেটা গ্রাহকরা গোটা মাস ধরে ব্যবহার করতে পারবেন। এছাড়া তাঁরা এটার সঙ্গে Jio Tv, Jio Cinema, Jio Security এবং Jio Cloud -এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। এছাড়া তাঁরা এই প্ল্যান রিচার্জ করলে এটার সঙ্গে Jio 5G অফারটাও পেয়ে যাবেন। অর্থাৎ তাঁরা Jio 5G Welcome Offer -এর আওতায় চলে আসবেন। 

Jio Vs Airtel 296 Plan

Airtel 296 টাকার প্ল্যান

এখানেও গ্রাহকরা 25 GB ডেটা পাবেন গোটা মাসের জন্য। সঙ্গে রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই, এছাড়া Apollo 24*7 সার্কেল বেনিফিট সহ FASTag এ 100 টাকার ক্যাশব্যাক, হ্যালো টিউন্স এবং Wynk Music -এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। 

ফলে কোন টেলিকম সংস্থা সেরা প্ল্যান অফার করছে বলে মনে করছেন একই টাকায়? কল, মেসেজ এবং ইন্টারনেট বেনিফিট দুক্ষেত্রেই এক। দুটোর ক্ষেত্রেই 30দিনের বৈধতা মিলবে। ফলে Jio, Airtel দুজনেই এই একই সুবিধা দিয়ে থাকে। তবে খালি অতিরিক্ত সুবিধাগুলো আলাদা। Jio -এর তরফে তাদের OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেওয়া হয়। Airtel দেয় ক্যাশব্যাক সহ অন্যান্য অফার। তাই আপনি Jio বা Airtel যে টেলিকম সংস্থার গ্রাহক হন না কেন, আপনি একই দামে প্রায় একই সুবিধা পেয়ে যাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo