জিও আনল 222 টাকার নতুন প্ল্য়ান, এই গ্রাহকরা পাবেন বিনামূল্যে মিলবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন

জিও আনল 222 টাকার নতুন প্ল্য়ান, এই গ্রাহকরা পাবেন বিনামূল্যে মিলবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio 222 Plan-এ গ্রাহকরা এক বছরের জন্য় Disney+ Hotstar সর্ভিসের VIP সাবস্ক্রিপশন পাবে

রিলায়েন্স জিও তার নতুন ২২২ টাকার প্ল্য়ান সেই সমস্ত বর্তমান বার্ষিক গ্রাহকদের জন্য় চালু করেছে, যারা Disney+ Hotstar-এর সুবিধা ঘোষণা না করার আগে থেকেই বার্ষিক প্ল্য়ান চালাচ্ছেন

Jio ২২২ টাকার প্রিপেড প্যাকটিতে 15GB হাই-স্পিড ডেটা পাওয়া যাবে

Reliance Jio কোম্পানি তাদের গ্রাহকদের জন্য় একটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্য়ান নিয়ে এসছে। এই প্ল্য়ানটির দাম 222 টাকা। Jio 222 Plan-এ গ্রাহকরা বিনামূল্য়ে এক বছরের জন্য় Disney+ Hotstar সর্ভিসের VIP সাবস্ক্রিপশন পাবে। এর পাশাপাশি রয়েছে আরও কিছু সুবিধা। মনে করিয়ে দি যে এই সুবিধা মূলত বর্তমান বার্ষিক গ্রাহকদের জন্য় জারি করা হয়েছে, যারা বার্ষিক ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশনটির সুবিধা পায়নি। 

Jio তাদের সমস্ত প্রিপেড গ্রাহকদের এই মাসের শুরুর দিকে Disney+ Hotstar VIP সর্ভিসের এক বছরের সদস্যতা দেওয়া শুরু করে, যারা তাদের অকাউন্টে 401 টাকার প্ল্য়ান, 2599 টাকার প্ল্য়ান এবং কিছু নির্বাচিত 4G ডেটা ভাউচার এর মাধ্য়মে রিচার্জ করেছিল। কোম্পানি তার নতুন ২২২ টাকার প্ল্য়ান সেই সমস্ত বর্তমান বার্ষিক গ্রাহকদের জন্য় চালু করেছে, যারা Disney+ Hotstar-এর সুবিধা ঘোষণা না করার আগে থেকেই বার্ষিক প্ল্য়ান চালাচ্ছেন।

Jio ২২২ টাকার প্রিপেড প্ল্য়ান

এই 222 টাকার জিও প্রিপেড প্যাকটিতে 15GB হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। ডেটা সুবিধা ছাড়াও, এই প্ল্য়ানে বিনামূল্য়ে ডিজনি + হটসার ভিআইপি সদস্যতা পাবেন। এই প্যাকটি কেবলমাত্র নির্বাচিত গ্রাহকদের জন্য। নতুন প্যাকটি লঞ্চ করার খবরটি প্রথমে PriceBaba থেকে জানা যায়।

সম্প্রতি রিলায়েন্স জিও তার সমস্ত জিও ফাইবার গ্রাহকদের এক বছরের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়ার ঘোষণা করেছে। জিও স্পষ্টভাবে জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে কোনও অতিরিক্ত চার্জ নেওয়া হবে না। জিও ফাইবারের গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম এবং টাইটানিয়াম প্ল্য়ানে গ্রাহকরা বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন পাবেন। অ্যামাজন প্রাইম ভিডিওও টুইট করে এটি নিশ্চিত করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo