এটি হল জিওর সবথেকে সস্তার প্ল্যান, প্রতিমাসে প্রতিদিন 1.5GB ডাটা দিচ্ছে আর দাম 149 টাকা

এটি হল জিওর সবথেকে সস্তার প্ল্যান, প্রতিমাসে প্রতিদিন 1.5GB ডাটা দিচ্ছে আর দাম 149 টাকা
HIGHLIGHTS

ডাটা ছাড়া এই প্ল্যানটিতে আনলিমিটেড কলের সুবিধা আর সঙ্গে প্রতিদিন 100টি SMS এর সুবিধাও পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে জিও অ্যাপও ব্যাবহার করা যাবে

যবে থেকে ভারতের টেলিকম ইন্ডাস্ট্রিতে রিলেয়েন্স জিও প্রবেশ করেছে সেই সময় থেকে টেলিকম ইন্ডাস্ট্রির চেহারাই বদলে গেছে। আগে ডাটা ব্যবহার করতে হলে ইউজার্সদের অনেক বেশি টাকা খরচ করতে হত। আর এখন সেই তুলনায় অনেক কম দামে অনেক বেশি ডাটা পাওয়া যাবে। এর কারন একটাই যে জিওর 4Gডাটা অনেক সস্তায় দেওয়া শুরু করেছিল। 20,000টাকা দামের কিছু সেরা স্মার্টফোন

সম্প্রতি জিও তাদের কিছু প্ল্যান আরও সস্তা করে দিয়েছে। জিও তাদের প্ল্যানের দাম আরও কমিয়ে দিয়েছে। আর এর সঙ্গে তারা একটি নতুন অফার নিয়ে এসেছে যাতে প্রতিদিন 500MB বেশি ডাটা দেওয়ার কথা বলা হয়েছে।

 

 

 

 

আমরা এখানে আপনাদের জিওর 149টাকা দামের প্ল্যানের কথা বলছি।আগে এই প্ল্যানটির দাম ছিল 199টাকা আর তখন এই প্ল্যানে শুধু 28GBডাটা পাওয়া যেত, এই প্ল্যানে প্রতিদিন 1GBডাটা পাওয়া যেত। কিন্তু এখন জিওর এই প্ল্যানটির দাম 149টাকা হয়ে গেছে। আর এই প্ল্যানে প্রতিদিন 1.5GBডাটা পাওয়া যায়। এই প্ল্যানটিতে রোজ 42GBডাটা পাওয়া যায়। এটি জিওর সব থেকে সস্তার প্ল্যান যা এক মাস টানা 1.5GBডাটা দেয়।

ডাটা ছাড়া এই প্ল্যানটিতে আনলিমিটেড কলের সুবিধা আর সঙ্গে প্রতিদিন 100টি SMS এর সুবিধাও পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে জিও অ্যাপও ব্যাবহার করা যাবে। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

Digit.in
Logo
Digit.in
Logo