৩১ মার্চ ২০১৭ নয়, এবার ২০১৮ পর্যন্ত ফ্রি জিও! সঙ্গে রয়েছে আরও অনেক কিছু অফার…

৩১ মার্চ ২০১৭ নয়, এবার  ২০১৮ পর্যন্ত ফ্রি জিও! সঙ্গে রয়েছে আরও অনেক কিছু অফার…
HIGHLIGHTS

মাসে ৩০৩ টাকায় মিলবে জিও-র এই পরিষেবা। জিও যে ধামাকা দিল তাতে ত্রাহি ত্রাহি রব পড়ে যাওয়ার আশঙ্কা ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে। এমনিতেই বলা হচ্ছে জিও-র জন্য এখন বিশাল ক্ষতির সামনে ভারতীয় টেলিকম ক্ষেত্র।

আপনি কি জিও গ্রাহক? বা এরমধ্যে কি জিও সিম নিতে চাইছেন? তাহলে জলদি করুন। নাহলে আপনার হাত থেকে ছুটে যেতে পারে এক বিশাল সুযোগ। যাতে নাম লেখাতে পারলে আপনি ২০১৮ পর্যন্ত নাম মাত্র অর্থে পেয়ে যেতে পারেন জিও-র ফ্রি-অফার।

মঙ্গলবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি ব্লকবাস্টার ঘোষণা করলেন। ১৭০ দিনে ১০০ মিলিয়ন গ্রাহক অর্জন করে ফেলেছে জিও। জিও’র কর্নধার মুকেশ আম্বানি জানিয়েছেন যে, ১ এপ্রিল থেকে রিলায়েন্স জিও ট্যারিফ প্ল্যান চালু করতে চলেছে। এই ট্যারিফ প্ল্যানে সমস্ত ডোমেস্টিক ভয়েস কল ফ্রি থাকবে। ‘জিও-প্রাইম’ নামে এই ফ্রি-অফার চলতি বছরের পয়লা এপ্রিল থেকে শুরু হবে বলে জানিয়েছেন মুকেশ অম্বানি। ১লা মার্চ থেকে ৩১ মার্চের মধ্যে জিও-প্রাইম-এর সদস্যপদ নিতে হবে গ্রাহকদের। এর জন্য ৯৯ টাকা দিতে হবে। আর কী কী বললেন তিনি?

আরও দেখুন : লেনোভো K6 নোট 5.5 ইঞ্চি 1080p ডিসপ্লের সঙ্গে একটি বাজেট ডিভাইস

১ এপ্রিল থেকে জিও-র ট্যারিফ প্ল্যান শুরু হচ্ছে। জিও-র সমস্ত ট্যারিফ প্ল্যানে যেকোনও নেটওয়ার্কে সমস্ত ডোমেস্টিক ভয়েস কল ফ্রি। প্রোমো অফার শেষ হয়ে গেলে ১ এপ্রিলের পর থেকে জিও-র নেটওয়ার্কে কোনও রোমিং নেই। প্রাইম মেম্বারশিপ ঘোষণা করেছে জিও। প্রথম ১০০ মিলিয়ন গ্রাহক জিও-র এই প্রাইম মেম্বারশিপ অটোমেটিক্যালি পেয়ে যাবেন।

জিও-র প্রাইম মেম্বাররা ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার এনজয় করতে পারবেন। একবার ৯৯ টাকা প্রতি বছরে ফি দিয়ে গ্রাহকেরা জিও-র প্রাইম মেম্বারশিপ গ্রহণ করতে পারবেন।

পড়ে নিন সেই সব ঘোষণা একনজরে:

*জিও ‘প্রাইম মেম্বারশিপ’-এর ঘোষণা করলেন মুকেশ আম্বানি।

*বর্তমান জিও গ্রাহকদের আগামী ১ থেকে ৩১ মার্চের মধ্যে ৯৯ টাকা খরচ করে ‘প্রাইম মেম্বারশিপ’ নেওয়ার সুযোগ থাকছে।

*এই মেম্বারশিপ নিলে প্রতিমাসে ৩০৩ টাকার বিনিময়ে মিলবে দৈনিক ১ জিবি করে হাইস্পিড ফোর-জি ডেটা-সহ হ্যাপি নিউ ইয়ার অফারের সমস্ত সুযোগ-সুবিধা।

*মিলবে ১০ হাজার টাকার সিনেমা, গান, ভিডিও-সহ জিও অ্যাপসের অন্যান্য সুযোগ-সুবিধা।

*২০১৭-র মধ্যে ভারতের মোট জনসংখ্যার ৯৯ শতাংশ দোরগোড়ায় পৌঁছে যাবে রিলায়েন্স জিও।

*প্রতিদিন জিও-র নেটওয়ার্ক মারফত ৫.৫ কোটি ঘণ্টার ভিডিও আদান-প্রদান হয়।

ডেটা ব্যবহারের ক্ষেত্রে দেশের মধ্যে সবচেয়ে এগিয়ে জিও।

আরও দেখুন : স্যামসাং কার্নিভ্যালের: সামসাং এর কিছু চমত্কার স্মার্টফোনে পাওয়া যাচ্ছে বড় ছাড়

আরও দেখুন : লেনোভো Vibe K5 নোট স্মার্টফোন হল লঞ্চ, জানুন ফোনে কি বিশেষ স্পেকস দেওয়া?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo