শেষ হতে চলেছে জিও প্রাইমমেম্বারশিপের সময়সীমা, কোম্পানির নতুন ঘোষনার আশায়

শেষ হতে চলেছে জিও প্রাইমমেম্বারশিপের সময়সীমা, কোম্পানির নতুন ঘোষনার আশায়
HIGHLIGHTS

জিও প্রাইম মেম্বারশিপের বৈধতা খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে, 31 মার্চ অব্দি বৈধতা আছে

রিলায়েন্স জিও তাদের সস্তার ডাটা সেন্ট্রিক নেটওয়ার্ক লঞ্চ করে ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে একটা হৈচৈ ফেলে রেখেছে। লঞ্চ হওয়ার পরে প্রথম 6 অদি তারা সম্পূর্ণ ফ্রি পরিষেবা দিয়েছে আর তার পরে নিজদের জনপ্রিয়তা দেখে তারা 6 মাস পরে 99 টাকার প্রাইম মেম্বারশিপ লঞ্চ করেছে, যাতে কম দামে এক বছরের রিচার্জ আর বেশি সুবিধা পাওয়ার দাবি করে হয়েছিল। আজকে এই 64 GB আর 32 GB’র স্মার্টফোন গুলি কিনতে পাওয়া যাচ্ছে

জিওর মেম্বারশিপ ভ্যালিডিটি এবার খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে, এটি 31 মার্চ অব্দি বৈধ। মানে সাবস্ক্রিপশানের ডেট শেষ হতে আর বেশি দেরি নেই। আর তাই এখন জিও গ্রাহকরা আশায় আছেন যে জিও আবার কোন নতুন ঘোষনা করতে পারে।

তবে এখনও অব্দি এটা জানা যায়নি তবে জিও তাদের নতুন নতুন প্ল্যানের অ্যাক্সেস দিয়ে গ্রাহকদের চমকে দেয় আর সেদিক দিয়ে জিও সাবস্ক্রিপশান শেষ হওয়ার আগে গ্রাহকদের এই অনুমানটি খুব একটা ভুল নয়। এরকমও বলা হচ্ছে যে কোম্পানি প্রাইম সাবস্ক্রিপশানে সম্পূর্ণ ভাবে বন্ধ করতে পারে আর না হলে ফ্রি পরিষেবা সম্পূর্ণ ভাবে একটি উপহার হিসাবে গ্রাহকদের কাছে আসতে পারে।

এখানে দেখুন প্রাইম মেম্বারশিপে গ্রাহকরা কি পাচ্ছেন

  • এক বছর ধরে প্রতিদিন 10 টাকার প্রভাবিত দামে ফ্রি আনলিমিটেড ডাটা আর ভয়েস পরিষেবা।
  • অতিরিক্ত ডাটা আর বৈধতার সঙ্গে স্পেশাল রিচার্জ প্ল্যান।
  • যে কোন নেটওয়ার্কে ফ্রি VoLTE ভয়েস কল, এমন কি রোমিংয়ের সময়ও।
  • জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেসের সুবিধা।

জিও তাদের ফ্রি পরিষেবাকে পেড পরিষেবার সঙ্গে প্রাইম মেম্বারশিপ শুরু করেছিল, কোম্পানি এটি একটি এলটি প্রোগ্রামে সাবস্ক্রিপশানে ধরে রাখার জন্য এরকম করেছে। প্রাইমমেম্বারশিপে প্রথম দিকে কোম্পানি একটি লিমিটেড অফার হিসাবে নিয়ে এসেছিল, কিন্তু বেশিরভাগ মেম্বার বানানোর জন্য কোম্পানি এটি রেখে দিয়েছিল। আর এবার এটা দেখার যে 31 মার্চের আগে জিও এই প্ল্যান গুলির ভ্যালিডিটি বারায় নাকি অন্য কোন নতুন প্ল্যান নিয়ে আসে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo