Jio Price Hike: জিও গ্রাহকদের বড় ধাক্কা! 150 টাকা দাম বাড়ল এই সস্তা প্ল্যানের

Updated on 06-Jun-2022
HIGHLIGHTS

Jio Price hike: Jio-র একটি প্ল্যানের দাম এখন 150 টাকা বাড়ানো হয়েছে

JioPhone ইউজারদের এই সুবিধাগুলি নিতে এখন 899 টাকা দিতে হবে

Jio পোর্টফোলিওতে প্রিপেইড, পোস্টপেইড এবং Jio ফোনের জন্য বিশেষ রিচার্জ প্ল্যান রয়েছে

টেলিকম কোম্পানি জিও (Reliance Jio) তার গ্রাহকদের বড় ঝটকা দিতে চলেছে। আসলে জিও তার একটি সস্তা প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। Jio-এর এই প্ল্যানের আওতায় এক বছরের ভ্যালিডিটি অফার করা হয়। এতে গ্রাহকরা কলিং এবং ডেটার পাশাপাশি অন্যান্য সুবিধা পাবেন।

বলে দি যে ছয় মাস আগেই জিও সহ সমস্ত টেলিকম কোম্পানিরা তাদের ট্যারিফ প্ল্যানের দাম 20 থেকে 25 শতাংশ বাড়িয়েছিল। ছয় মাসের মধ্যে এটি দ্বিতীয় বৃদ্ধি হতে চলেছে।

তবে, Jio যেই সস্তা প্ল্যানের দাম বাড়িয়েছে তা সমস্ত গ্রাহকদের জন্য নয়। কোম্পানির এই অফার শুধুমাত্র তাদের জন্য যারা বিশেষ Jio ফোন ব্যবহার করেন। অপারেটরের পোর্টফোলিওতে প্রিপেইড, পোস্টপেইড এবং Jio ফোনের জন্য বিশেষ রিচার্জ প্ল্যান রয়েছে।

জিওফোন 749 টাকার প্ল্যানের সুবিধা (JioPhone Rs 749 Prepaid Plan)

Jio ফোনের বর্তমান ইউজারদের জন্য একটি প্ল্যান 749 টাকার আসে। এই প্ল্যানে ইউজাররা ভয়েস কলিং এবং 24GB ডেটা পর্যন্ত ডেটা, Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যেত। তবে প্ল্যানে এই সুবিধাগুলি এখনও রয়েছে, তবে কোম্পানি হঠাৎ করে এই প্ল্যানের দাম 150 টাকা বাড়িয়ে দিয়েছে। Jio ফোন ইউজারদের এই সুবিধাগুলি নিতে এখন 899 টাকা দিতে হবে।

জিওফোন 1499 টাকার প্ল্যানের সুবিধা (JioPhone Rs 1499 Prepaid Plan)

Jio-এর এই প্ল্যান শুধুমাত্র যারা কোম্পানির ফোন ব্যবহার করেন তাদের জন্য। JioPhone-এর পরিবর্তে অন্য ফোন ব্যবহার করে এই প্ল্যানগুলি পাওয়া যাবে না। আপনি মাত্র 1499 টাকায় এক বছরের প্ল্যান সহ Jio ফোন কিনতে পারবেন। এর আওতায় গ্রাহকদের 24GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হয়।

জিওফোন 1999 টাকার প্ল্যানের সুবিধা (JioPhone Rs 1999 Prepaid Plan)

এছাড়া, আপনি যদি 1999 টাকায় Jio ফোন কেনেন, তবে এর সাথে আপনি বিনামূল্যে কলিং, 48GB ডেটা এবং দুই বছরের জন্য Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Connect On :