Jio-র কম খরচে 3 দুর্দান্ত প্ল্যান, 30 দিনের মেয়াদ সহ মিলবে ডেটা-কলিং

Updated on 27-Jul-2022
HIGHLIGHTS

Reliance Jio-এর 3টি প্রিপেইড প্ল্যান, দাম 300 টাকার কম

ডেটা এবং কলিংয়ের সাথে 28 থেকে 30 দিনের ভ্যালিডিটি পাবেন

Jio-এরও সস্তা দামের অনেক প্রিপেইড প্ল্যান রয়েছে

এয়ারটেল (Airtel) এবং ভিআই (Vi)-এর মতো সংস্থার সাথে প্রতিযোগিতা করতে রিলায়েন্স জিও (Reliance Jio) প্রতিনিয়ত নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হয়। Jio-এরও সস্তা দামের অনেক প্রিপেইড প্ল্যান রয়েছে, যাতে পর্যাপ্ত ডেটা এবং কলিং সুবিধা পাওয়া যায়। এখানে আমরা আপনাকে Reliance Jio-এর এমন 3টি প্রিপেইড প্ল্যানের (Jio Prepaid Plan) কথা বলছি, যার দাম 300 টাকার কম। এই সমস্ত প্ল্যানে, আপনি ডেটা এবং কলিংয়ের সাথে 28 থেকে 30 দিনের ভ্যালিডিটি পাবেন।

রিলায়েন্স জিও 299 টাকার প্ল্যান

এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য যাদের বেশি ডেটা প্রয়োজন হয়৷ 299 টাকায়, আপনি প্রতিদিন 2 জিবি ডেটা এবং 28 দিনের ভ্যালিডিটি পাবেন। অর্থাৎ আপনি মোট 56 জিবি ডেটা সুবিধা পাবেন। অন্যান্য প্ল্যানের মতো, এটিও আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সহ Jio অ্যাপের (JioTV, JioCinema, JioSecurity, JioCloud) বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে।

রিলায়েন্স জিও 296 টাকার প্ল্যান

এই প্ল্যানটি এমন ইউজারদের জন্য যারা দৈনিক লিমিট ছাড়াই ডেটা প্রয়োজন হয়। 296 টাকায় গ্রাহকদের 30 দিনের জন্য 25 জিবি ডেটা দেওয়া হয়। তবে, ডেটার ব্যবহার ভ্যালিডিটির যে কোনও সময় করা যাবে। এতে, Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন (JioTV, JioCinema, JioSecurity, JioCloud) দেওয়া হয়, পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা রয়েছে।

রিলায়েন্স জিও-র 209 টাকার প্ল্যান

Reliance Jio-এর এই প্ল্যানটি আপনার সমস্ত চাহিদা পূরণ করে, যা 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়, যা মোট 28 জিবি হয়ে যাবে। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS/day এর সাথে জিও অ্যাপস (JioTV, JioCinema, JioSecurity, JioCloud) এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়।

Connect On :