বিভিন্ন সময়ের বৈধতার সঙ্গে জিওর প্রতিদিন 2GB ডাটা প্ল্যান

বিভিন্ন  সময়ের বৈধতার সঙ্গে জিওর প্রতিদিন 2GB ডাটা প্ল্যান
HIGHLIGHTS

এগুলি আলাদা আলাদা সময়ের বৈধতা যুক্ত

এই প্ল্যান গুলিতে আছে আনলিমিটেড কল সহ অন্যান্য প্ল্যান

সব প্ল্যানেই প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাচ্ছে

জিওর বা জিওর বিষয়ে বিভিন্ন প্ল্যানের কথা আমরা জানি। আর জিও আশার পড়ে টেলিকম জগতে কলিং যেমন সস্তা হয়েছে তেমনি দাম কমেছে ডাটারও। আর এই সবের মধ্যে আপনারা হয়ত অনেক সময়ে এমন প্ল্যান খোঁজেন যা আপনার প্রতিদিনের কাজ আর ঠিক ঠাক ভাবে করাবে। আর আজকে আমরা আপনাদের জন্য এমন কিছু প্ল্যান নিয়ে এসেছি যেখানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন আর এগুলির বৈধতার সময় অবশ্য আলাদা আলাদা।

আসুন তবে আর দেরি না করে এই সব জিও প্ল্যান গুলি ভাল করে দেখে নেওয়া যাক।

198 টাকার জিও প্ল্যান

এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন আর সেখাএন এই প্ল্যানে মোট 56GB ডাটা অফার করা হচ্ছে। আর এর মধ্যে প্রতিদিন 2Gb ডাটা অফার আছে,। সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আছে প্রতিদিনের 100টি SMS য়ের অফারও।

398 টাকার প্ল্যান

এই প্ল্যাএন প্রতিদিন 2GB ডাটার সঙ্গে আনলিমিটেড কলিং 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন আর এই প্ল্যানে মোট 140GB ডাটা পাওয়া যাচ্ছে আর এর বৈধতা 70 দিনের।

448 টাকার প্ল্যান

এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানের এই বৈধতাতে আপনারা প্রতিদিন 2GB ডাটার সঙ্গে মোট 168GB ডাটা পাবেন। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আছে প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা। এখান থেকে কিনুন।

498 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনারা 91 দিনের বৈধতা পাচ্ছেন আর সঙ্গে আছে মোট 182GB ডাটার সুযোগ। আর এই প্ল্যানে আপনারা পাচ্ছেন সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS য়ের অফার।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo