Jio Prepaid Plan: 100 টাকার কমে 28 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা

Jio Prepaid Plan: 100 টাকার কমে 28 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা
HIGHLIGHTS

Reliance Jio তার গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী দুর্দান্ত Prepaid Plan এবং Postpaid Plan অফার করে

এই রিচার্জ প্ল্যানে প্রতিদিনের ডেটা, কলিং এবং জিও অ্যাপসের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে

জিও ফোন গ্রাহকরা 75 টাকার প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি পাবেন

ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio তার গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী দুর্দান্ত Jio Prepaid Plan এবং Postpaid Plan অফার করে। আপনি যদি JioPhone ব্যবহার করেন, তবে একটি বড় লিস্ট রয়েছে। এই রিচার্জ প্ল্যানে প্রতিদিনের ডেটা, কলিং এবং জিও অ্যাপসের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Jio Prepaid Plan 75 টাকার প্ল্যান

জিও ফোন গ্রাহকরা 75 টাকার প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি পাবেন। এতে গ্রাহকদের প্রতিদিন 100MB + 200MB ডেটা দেওয়া হয়ে, যা মোট 2.5GB ডেটা হচ্ছে। এছাড়া এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং 50 SMS সুবিধা পাওয়া যাবে। এছাড়া থাকছে JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস।

আরও পড়ুন: Reliance Jio Unlimited 5G: জিও গ্রাহকরা 28 দিন পর্যন্ত পাবেন আনলিমিটেড 5G ডেটা, একগুচ্ছ সুবিধা

JioPhone Plans under Rs 100
JioPhone Plans under Rs 100

Jio 91 টাকার প্ল্যান

জিওর 91 টাকার রিচার্জের কথা বললে, এতে গ্রাহকরা মোট 3GB ডেটা অফার করে। এতে প্রতিদিন 100MB + 200MB হাই-স্পিড ডেটা অফার করা হয়ে। এতে আনলিমিটেড কলিং এবং 50 SMS দেওয়া হয়ে।

এই প্ল্যানেও গ্রাহকদের তিনটি Jio অ্যাপে অ্যাক্সেস দেওয়া হয়ে। এতে রয়েছে JioTV, JioCinema এবং JioCloud। এই সমস্ত সুবিধা 28 দিনের ভ্যালিডিটির সাথে পাওয়া যাবে।

আরও পড়ুন: Asus ROG Phone 8 Series: 24GB পর্যন্ত RAM এবং পাওয়ারফুল প্রসেসর সহ বাজারে এন্ট্রি নিল নতুন গেমিং স্মার্টফোন

জিওর 100 টাকার কম দামের প্ল্যান ছাড়াও আরেকটি রিচার্জ রয়েছে যা 239 টাকায় আসে।

Reliance Jio Prepaid Plan
Reliance Jio 239 Plan

300 টাকার কম দামের এই প্ল্যানে গ্রাহকদের 28 দিনের সাথে আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়ে। এতে কোনও ডেটা লিমিট ছাড়াই আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে। এছাড়া এতে গ্রাহকদের প্রতিদিন 1.5GB ডেটা অফার করা হচ্ছে। প্রতিদিনের ডেটা শেষ হলে ইন্টারনেট স্পিড 64kbps হয়ে যাবে।

আরও পড়ুন: Amazon Great Republic Day Sale 2024: শীঘ্রই শুরু হবে বছরের সবচেয়ে বড় সেল, মিলবে স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপে দুর্দান্ত ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo