জিও পোস্টপেড প্ল্যানে আছে ফ্যামিলি প্ল্যান, প্রাওরিটি সিম-সেটআপ পরিষেবা ও আরও অনেক কিছু

জিও পোস্টপেড প্ল্যানে আছে ফ্যামিলি প্ল্যান, প্রাওরিটি সিম-সেটআপ পরিষেবা ও আরও অনেক কিছু
HIGHLIGHTS

জিওফাইবার গ্রাহকদের জন্য জিও একটি নতুন পোস্টপেড প্ল্যান ঘোষনা করেছে

এই পরিষেবা জিও ফাইবার গ্রাহকদের কিছু এক্সট্রা সুযোগ দেবে বলে জানানো হয়েছে

রিলায়েন্স জিও তাদের 42 তম অ্যানোয়াল জেনারেল মিটিংয়ে একাধিক জিনিসের ঘোষনা করেছে। আর এখানে তারা একটি নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে যা জিওফাইবার পরিষেবার সঙ্গে আসবে। এই নতুন জিও পোস্টপেড পরিষেবাতে “প্ল্যাটিনাম গার্ড সার্ভিস আর প্রোডাক্ট এক্সপিরিয়েন্স আছে”। এটি একটি সিম সেটআপ যুক্ত পরিষেবা আর এতে জিও ফাইবার গ্রাহকরা জিও নেটওয়ার্কের সুবিধাও পাবেন। এই অপশানটি ফ্যামিলি প্ল্যানের সঙ্গেও আসবে আর এই প্ল্যানে ফ্যামিলি মেম্বারদের সঙ্গে এটি শেয়ার করা যাবে।

জিও পোস্টপেড প্লাস গ্রাহকদের বলেছে যে তারা ইন্টারন্যাশানাল রোমিং কম দামে পাবে তবে এটি এখনও আসেনি। আর জিও এও বলেছে যে পোস্টপেড গ্রাহকদের ফোনে  ‘preferential’ রেটে আপগ্রেড করতে হবে এটি একটি ফোন প্ল্যানের আপগ্রেডেশান বলেই মনে হচ্ছে। আর এই বিষয়ে আরও ডিটেল 5 সেপ্টেম্বর জিও ডট কমে পাওয়া যাবে বলে জানা গেছে আর এই বিষয়ে মাই জিও অ্যাপ থেকেও জানা যাবে। জিওর এই নতুন পোস্টপেড প্ল্যান পরিষেবা জিও ফাইবার গ্রাহকদের জন্য আসবে। আর কোম্পানি এই বিষয়ে আরও অনেক কিছু জানাবে।

রিলায়েন্স জিও ফাইবার পরিষেবা 5 সেপ্টেম্বর থেকে শুরু হবে আর এই ইন্টারনেট প্রিশেয়াব্র স্পিড 100Mbps থেকে 1GPS পর্যন্ত হবে বলে জানা গেছে। আর জিও বলেছে যে এই ফাইবার পরিষেবার দাম 700 থেকে 10,000 টাকার মধ্যে হবে। আর এই জিও ফাইবার পরিষেবা তে গ্রাহকরা OTT প্ল্যাটফর্ম পাবেন। আর এর মানে এই যে গ্রাহকরা অ্যামাজন প্রাইম, হটস্টার, আর নেটফ্লিক্সের মতন পরিষেবা জিও ফাইবের সঙ্গে পাবেন। তবে কোম্পানি এখনও জানায়নি যে কোন ধরনের পরিষেবা পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo