Jio: রিচার্জ করুন এই প্ল্যানগুলো আর পান Netflix, Amazon Prime, Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন

Updated on 03-Aug-2022
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য আনল এক আকর্ষণীয় অফার!

একাধিক প্ল্যানে মিলছে ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন

Netflix, Amazon Prime, Hotstar এর সাবস্ক্রিপশন এবার মিলবে বিনামূল্যে, শুধু করাতে জিও রিচার্জ!

Reliance Jio যেন চমক দিতে ছাড়ে না। আবারও এক দারুন অফার নিয়ে হাজির হল এই টেলিকম সংস্থা। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মগুলোর চাহিদা তুঙ্গে, আর সেই চাহিদার কথা মাথায় রেখেই এবার ভারতের বৃহত্তম টেলিকম নেটওয়ার্ক OTT subscription বিনামূল্যে দিচ্ছে একাধিক প্ল্যানের সঙ্গে। পোস্টপেড প্ল্যানের সঙ্গে Netflix, Amazon Prime, Disney+ Hotstar সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। জানেন কোন কোন প্ল্যানে রয়েছে এমন অফার?

Jio Rs 399 Postpaid Plan

মাত্র 399 টাকার রিচার্জ করালেই জিওর গ্রাহকরা পাবেন বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানে ওটিটির ফ্রি সাবস্ক্রিপশনের সঙ্গে পাওয়া যাচ্ছে 75GB ডেটা। এই ডেটা প্রতি মাসেই পাওয়া যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 টি করে মেসেজের সুবিধা তো রয়েছেই। এই প্ল্যানে Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। জিওর সমস্ত অ্যাপ বিনামূল্যে ব্যবহার করা যাবে।

Jio Rs 599 Postpaid Plan

এই প্ল্যানটির দাম যেহেতু বেশি তাই এই প্ল্যানে আগের প্ল্যানটির তুলনায় একটু বেশি ডেটা পাওয়া যাবে। প্রতি মাসে এই প্ল্যানে 100GB ডেটা সহ আনলিমিটেড কল এবং প্রতিদিন 100টি করে মেসেজের সুবিধা পাওয়া যাবে। এছাড়া বিনামূল্যে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar দেখার সুযোগ পাবেন গ্রাহকরা। এই প্ল্যানটি সঙ্গে একটি অতিরিক্ত সিম কার্ড দিচ্ছে জিও। পাশাপাশি জিওর সমস্ত অ্যাপ বিনামূল্যে ব্যবহার করা যাবে এই প্ল্যানের রিচার্জ করালে।

Jio Rs 799 postpaid plan

এই প্ল্যানটি কোনও গ্রাহক যদি নেন তাহলে  আনলিমিটেড কল এবং প্রতিদিন 100টি করে মেসেজের সুবিধার সঙ্গে 150GB ডেটা পাওয়া যাবে প্রতি মাসে। এই ডেটা যখন শেষ হয়ে যাবে তখন প্রতি 1GB ডেটার জন্য 10টাকা করে ব্যয় করতে হবে। এছাড়াও 200GB ডেটা রোলওভার করার সুবিধাও থাকছে। অর্থাৎ কোনও গ্রাহক যদি কোনও মাসে তাঁর সম্পূর্ণ ডেটা খরচ করতে না পারেন তাহলে সেটা তাঁর পরের মাসের অ্যাকাউন্টে জমা হবে। এই উপায়ে সর্বাধিক 200GB ডেটা জমাতে পারবেন কোনও গ্রাহক। এই প্ল্যানটিতে দুটি সিম ব্যবহার করা যাবে। এছাড়া রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন সহ জিওর সমস্ত অ্যাপ বিনামূল্যে ব্যবহার করার সুবিধা।

Jio Rs 999 Postpaid Plan

এই প্ল্যানে 200GB ডেটা পাওয়া যাবে প্রতিমাসে, সঙ্গে থাকবে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি মেসেজ করার সুবিধা। তিনটি অতিরিক্ত সিম ব্যবহার করা যাবে এই প্ল্যানে। এছাড়া থাকছে 500GB ডেটা রোলওভারের সুবিধাও। সঙ্গে Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন বিনামূল্যে। jio security এবং Jio Cloud ব্যবহার করতে পারবেন। তবে এই প্ল্যানের সঙ্গে গ্রাহককে 99 টাকা দিয়ে Jio Prime সাবস্ক্রিপশন কিনতে হবে।

Jio Rs 1499 postpaid plan

এই পোস্টপেড প্ল্যানটি হচ্ছে জিওর প্রিমিয়াম পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে 300GB ডেটা পাওয়া যায় প্রতিমাসে। এই ডেটা শেষ হয়ে গেলে প্রতিমাসে অতিরিক্ত 1GB করে ব্যবহারের জন্য খরচ হবে 10 টাকা। পাশাপাশি থাকছে 500GB ডেটা রোলওভারের সুযোগ। সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 টি করে মেসেজ করার সুযোগ তো থাকছেই। Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে এই প্ল্যানের মাধ্যমে। এর পাশাপাশি কোনও গ্রাহক যদি মার্কিন যুক্তরাষ্ট্রে যান তাহলে সেখানে রোমিংয়ের সময় 5GB ডেটা এবং 500 মিনিটের ফ্রি ভয়েস কলের সুবিধা মিলবে। এছাড়াও UAE তে ইন্টারন্যাশনাল রোমিংয়ের সময় 1GB হাই স্পিড ডেটা এবং 300 মিনিটের ফ্রি ভয়েস কল পাওয়া যাবে।

Connect On :