Jio Plus লঞ্চ করল, Netflix সাবস্ক্রিপশন সহ ফ্রি ট্রায়াল অফার চালু হল এই প্ল্যানগুলোর, দেখুন

Jio Plus লঞ্চ করল, Netflix সাবস্ক্রিপশন সহ ফ্রি ট্রায়াল অফার চালু হল এই প্ল্যানগুলোর, দেখুন

Jio -এর তরফে একটি নতুন পোস্টপেইড প্ল্যান আনা হল তাদের Jio Plus স্কিমের আওতায়। এটি একটি ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান। এখানে Netflix এবং Amazon Prime -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। এছাড়া আনলিমিটেড কল এবং মেসেজ পাঠানো সহ একাধিক সুবিধা তো থাকছেই। শুধু তাই নয়। এই টেলিকম সংস্থার তরফে তাদের গ্রাহকদের 1 মাসের জন্য ফ্রি ট্রায়াল অফার দেওয়া হচ্ছে এই প্ল্যান টেস্ট করে দেখার জন্য। আগামী 22 মার্চ থেকে এই নতুন প্ল্যান কিনতে পারবেন গ্রাহকরা। 

Jio পোস্টপেইড ফ্যামিলি প্ল্যান

1. Jio -এর একাধিক ফ্যামিলি প্ল্যান আছে। এর মধ্যে সব থেকে সস্তার হল 399 টাকার। এখানে গ্রাহকরা আনলিমিটেড কল করার সুবিধা সহ মেসেজ পাঠানোর সুযোগ পাবেন সঙ্গে মোট 75 GB ডেটা মিলবে। যদিও এখানে একটি সিকিউরিটি ডিপোজিট চার্জ আছে 500 টাকার।

2. অন্যদিকে 699 টাকার প্ল্যানটিতে Netflix, Amazon Prime -এর সাবস্ক্রিপশন মিলবে সঙ্গে 100 GB ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল সহ মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। এই দুটো প্ল্যানই গ্রাহকরা এক মাসের জন্য ট্রায়াল হিসেবে ব্যবহার করে দেখতে পারবেন। দ্বিতীয় প্ল্যানটির জন্য গ্রাহকদের জমা রাখতে হবে 875 টাকা। 

Jio এর পোস্টপেইড Individual প্ল্যানগুলো কী কী? 

1. এই ক্ষেত্রে সর্বনিম্ন প্ল্যান শুরু হচ্ছে 299 টাকা থেকে। এখানে 30 GB ডেটা সহ আনলিমিটেড কল এবং মেসেজ পাঠানোর সুবিধা মিলবে। এখানে গ্রাহকদের জমা রাখতে হবে 375 টাকা। তবে এই প্ল্যানে কিন্তু কোনও ফ্রি ট্রায়াল উপলব্ধ নেই।

2. 599 টাকার প্ল্যানে Jio গ্রাহকদের আনলিমিটেড কল সহ ডেটা এবং মেসেজ পাঠানোর সুবিধা পেয়ে যাবেন। এখানে এক মাসের ট্রায়াল উপলব্ধ আছে। 750 টাকা জমা রাখতে হবে এই প্ল্যানের জন্য।

3. এই বিষয়ে বিশেষ উল্লেখযোগ্য যাঁরা Jio Fiber ব্যবহার করে থাকেন বা কর্পোরেট এম্প্লই এবং অন্যান্য অ- Jio গ্রাহকদের জন্য এই সিকিউরিটি ডিপোজিটের বিষয় রাখা হয়নি। 

কী করে Jio এর এই ফ্যামিলি প্ল্যান কিনবেন জানেন? দেখুন সহজ উপায়

1. আপনাকে স্রেফ 7000070000 নম্বরে মিসড কল দিতে হবে।

2. এরপর আপনি হোয়াটসঅ্যাপে একটি মেসে পাবেন।

3. এবার গ্রাহককে বলা হবে সিকিউরিটি ডিপোজিট না জমা দেওয়ার কারণ বেছে নিতে।

4. এরপর গ্রাহকরা একটি পোস্টপেইড সিমের ফ্রি হোম ডেলিভারি বুক করতে পারবেন। ডেলিভারির সময় তিনি আরও তিনটি ফ্যামিলি সিম কিনতে পারবেন।

5. তবে মনে রাখবেন প্ল্যানে রিচার্জের দাম ছাড়াও প্রথম সিম কিনতে গেলে আপনাকে 99 টাকা খরচ করতে হবে।

6. একবার এক মাস্টার সিম চালু হয়ে গেলে আপনাকে কেবল বাকি তিন সিমের সঙ্গে এটাকে যুক্ত করে ফেলতে হবে। 

Jio Plus launched

প্রিপেইড গ্রাহকরা এখন চাইলে পোস্টপেইডে আপডেট করতে পারবেন

1. আপনি যদি Jio -এর প্রিপেইড গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি এটিকে পোস্টপেইড ফ্রি ট্রায়ালের জন্য আপগ্রেড করতে পারবেন তাও সিম চেঞ্জ না করেই।

2. এটার জন্য আপনাকে My Jio App -এ যেতে হবে। সেখানে গিয়ে প্রিপেইড টু পোস্টপেইড অপশন বেছে নিন।

3. এবার OTP ভেরিফিকেশন শেষ করুন এবং কোন ফ্রি ট্রায়াল প্ল্যান নেবেন সেটা বেছে নিন। তবে মনে রাখবেন আপনাকে কিন্তু এক্ষেত্রে সিকিউরিটি ডিপোজিটের কথা বলা হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo