এবার জিও ফোনেও ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ

এবার জিও ফোনেও ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ
HIGHLIGHTS

জিওর তরফে তাই হোয়াটসঅ্যাপের ইঞ্জিনিয়ারদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে

এত দিন মানে প্রায় গত এক বছর ধরে ভারতীয় টেলিকম বাজারে তাদের 4G  পরিষেবা নিয়ে এসেছে সেইদিন থেকে ভারতীয় টেলিক বাজারে একটা হুলুস্থুলু পরে আছে। আর এবার ডেটা পরিষেবাতে সবাইকে মাত দেওয়ার পরে 4G ফোনের বাজার মাতাতে আসছে জিও। একথা আমরা সবাই জানি যে আর বেশি দিন নেই খুব তাড়াতাড়ি জিওফোন বাজারে এসে যাবে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

তবে জিওফোনের বিষয়ে জানা বিভিন্ন স্পেসিফিকেশান আর খবর থেকে জানা গেছিল যে এই ফোনটিতে হয়ত হোয়াটস অ্যাপ থাকবে না। আর তাই শুনে গ্রাহকরা অল্প হলেও হতাশ হয়েছিল। বর্তমান ভারতের অন্যতম জনপ্রিয় এই মেসেঞ্জিং অ্যাপটি যদি না থাকে তবে জিওফোন একটু হলেও পিছিয়ে পড়তে পারে।

আর তাই এবার সম্প্রতি খবর পাওয়া গেছে যে জিওর তরফে হোয়াটসঅ্যাপের ইঞ্জিনিয়ারদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। যাতে হোয়াটসঅ্যাপের লাইট ভার্শান এই ফোনে রাখা যায়।

ভারতে ২০ কোটির মতন মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করা ফলে জিওফোনে যদি হোয়াটসঅ্যাপ না থাকে তবে ফোনের বাজারে কিছুটা হলেও পিছিয়ে যাবে জিও। আর তাই এবার যাতে নিজেদের 4G ফিচার ফোনে হোয়াটসঅ্যাপ থাকে সেই চেষ্টায় আছেও জিও।

সেপ্টেম্বর থেকে জিও-র স্মার্টফোন বাজারে আসবে। ২৪ অগাস্ট থেকে গ্রাহকরা অগ্রিম বুকিং করতে পারবেন। তিন বছরের জন্য ১৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট হিসেবে জমা দিতে হবে। এই মূল্য ফেরত‌যোগ্য। প্রতিমাসে ন্যূনতম ১৫৩ টাকার রিচার্জ করা হবে।

সোর্সঃ  

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo