Jio Cheapest Plan: মাত্র 75 টাকার সস্তা প্ল্যানে 23 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং এবং ফ্রি ডেটা

Updated on 25-Sep-2024
HIGHLIGHTS

Jio -র 100 টাকার কম আসা এই রিচার্জ প্ল্যানের দাম 75 টাকা

এই প্ল্যানে মোট 23 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়

পুরো ভ্যালিডিটিতে মোট 2.5 জিবি ডেটা দেওয়া হচ্ছে

দেশের সবচেয়ে বড় টেলিকম Reliance Jio এর কাছে একগুচ্ছ রিচার্জ প্ল্যান অপশন রয়েছে। আপনি যদি 100 টাকার কমে এমন রিচার্জ প্ল্যান খুঁজছেন যাতে কলিং এবং ডেটা পেতে পাবেন তবে জিওর এই প্ল্যান একটি ভাল বিকল্প হতে পারে। তবে বলে দি যে এই প্ল্যান জিওফোন গ্রাহকদের জন্য। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে।

Jio Phone এর 75 টাকার প্ল্যান

জিওর 100 টাকার কম আসা এই রিচার্জ প্ল্যানের দাম 75 টাকা। এই প্ল্যানে মোট 23 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এছাড়া প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 100MB ডেটা অফার করে কোম্পানি। এছাড়া প্রতিদিন 200MB ডেটা পাওয়া যাবে। যার মানে পুরো ভ্যালিডিটিতে মোট 2.5 জিবি ডেটা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: 52 দিনের ভ্যালিডিটি সহ সবচেয়ে সস্তা রিচার্জ BSNL Plan! মিলবে আনলিমিটেড কলিং এবং ডেটা

ডেটা শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড কমে 64kbps হয় যাবে। এর সাথে প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা দিচ্ছে। এছাড়া পাওয়া যাবে 50 SMS সুবিধা।

অন্যান্য সুবিধা হিসেবে এই প্ল্যানে গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিনেমা এর ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়।

আরও পড়ুন: 50MP গ্রুপ সেলফি ক্যামেরা সহ Vivo V40e ভারতে লঞ্চ, কার্ভ ডিসপ্লের নতুন ভিভো ফোনের দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :