Reliance JioPhone2 য়ের পরবর্তী সেল 12 সেপ্টেম্বর হবে

Reliance JioPhone2  য়ের পরবর্তী সেল 12 সেপ্টেম্বর হবে
HIGHLIGHTS

Reliance JioPhone2 ফিচার ফোনের পরবর্তী সেল jio.com য়ে 12 সেপ্টেম্বর দুপুর 12টায় হবে

রিলায়েন্স তাদের JioPhone2 য়ের পরের সেলের কথা জানিয়ে দিয়েছে। আপনাদের বলে রাখি জে এই সেল আগামী বুধবার দুপুর 12টায় জিও ডট কমে হবে। আর এটি এই ফোনের চতুর্থ সেল হবে। আর আপনারা যদি এই ফোনটি কিনতে চান তবে ঐ দিনে সময়ের একটু আগে জিওর সাইটে যেতে হবে। আর এর আগের তিনদিনই এই ফোনটি কিছু সময়ের মধ্যে সোল্ড আউট হয়ে গেছিল।

JioPhone 2 য়ের দাম

আপনারা যদি এই ডিভাইসটি কিনতে চান তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ হয়েছে, আর এর মধ্যের দুটি সেলে আপনারা যদি আগের দুটি সেলে এই ফোন কিনতে না পারেন তবে আজকে নির্দিষ্ট সময়ের কিছু আগেই জিওর সাইটে চলে যান।

JioPhone 2 য়ের দাম 2,999টাকা। আর এই ফোনটি আপনারা কেনার সময়ে তিনটি রিচার্চ বাছতে পারবেন। এর তা হল-49, 99 আর 153টাকা। আর এর আগের ফ্ল্যাশ সেলে দেখা গেছিল যে এই সেলে এই ডিভাইসের কিছু লিমিটেড এডিশান আনা হয়েছিল।

JioPhone 2 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আর এই ফোনে 2.40 চিন্রি 240×320 পিকচারল রেজিলিউশানের ডিসপ্লে। আর এই ফোনে 512MB র‍্যাম আছে আর এই ফোনে 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128Gb পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 2MP র প্রাইমারি ক্যামেরা আর .03 মেগাপিক্সালের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি KaiOS আছে আর এর ব্যাটারি 2,000mAh য়ের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo