জিওর এই প্রতিদিনের 2GB ডাটা প্ল্যানের বিষয়ে জানেন!!

জিওর এই প্রতিদিনের 2GB ডাটা প্ল্যানের বিষয়ে জানেন!!
HIGHLIGHTS

2GB ডাটার প্ল্যান

তিনটি প্ল্যান আছে

ডাটার সঙ্গে অন্য সুবিধাও আছে

আমরা সবাই জানি যে রিয়ালায়েন্স জিও ভারতীয় টেলিকমে সব সময়ে তার গ্রাহকদের একাধিক দারুন দারুন প্ল্যান দেওয়ার চেষ্টা করে। আর এসবের মধ্যে তারা ভাল ডাটা প্ল্যানের সঙ্গে আরও অনেক কিছু দিতে চায়।, আর আজকে এখানে আমরা আপনাদের রিলায়েন্স জিওর প্রতিদিনের 2GB ডাটা প্ল্যানের বিষয়ে বলব। এই সব প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB করে ডাটা পাবেন।

রিলায়েন্স জিওর 249 টাকার প্ল্যান

সবার আগে আমরা রিলায়েন্স জিওর 249 টাকার প্ল্যানের বিষয়ে আপনাদের বলব। এই প্ল্যানে আপনারা মোট 28 দিনের বৈধতা পাবেন আর এতে এই বৈধতার মধ্যে প্রতিদিন 2GB ডাটা হিসাবে মোট 56GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা জিও টু জিও আনলিমিটেড কল পাবেন আর সঙ্গে পাবেন অন্য অপারেটারদের জন্য `1000 মিনিটের ফ্রি কল। আর এর সঙ্গে আপনারা জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশানও পাচ্ছেন,।

রিলায়েন্স জিওর 444 টাকার প্রিপেড প্ল্যান

এবার এই প্রতিদিনের 2Gb ডাটা প্ল্যানের মধ্যে থেকে আমরা আপনাদের 444 টাকার প্ল্যানের বিষয়ে বলব এই প্ল্যান্যটি 56 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা জিও অ্যাপের সাবস্ক্রিপশান পাবেন আর সঙ্গে প্রতিদিনের 100 টি SMS আর এর সঙ্গে পাবেন জিও টু জিও আনলিমিটেড কল আর জিওর বাকি অপারেটারদের নাম্বারে 2000 মিনিটের কল।

রিলায়েন্স জিওর 599 টাকার প্রিপেড প্ল্যান

আপনারা যদি এবার এই প্ল্যানটি দেখেন তবে এই প্ল্যানে 84 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটার সঙ্গে 100 টি SMS পাওয়া যাচ্ছে আর সঙ্গে জিওর আনলিমিটে প্ল্যান আর তার সঙ্গে আছে অন্য অপারেটারদের জন্য 30000 মিনিটের সুবিধা। আর এর সঙ্গে জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

আজকে এখানে আমরা আপনাদের জিওর প্রতিদিনের 2GB ডাটা প্ল্যানের কিছু প্ল্যানের বিষয়ে বললাম আর এবার আমরা আপনাদের এই ভাবে জিও আর বাকি অপারেটারদেরও একাধিক এই ধরনের প্ল্যানের বিষয়ে পরে আবার জানাব।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo