Jio র এই চারটি প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়..

Jio র এই চারটি প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যায়..
HIGHLIGHTS

জিওর চারটি প্ল্যানে আলাদা আলাদা বৈধতার সঙ্গে এসেছে তবে এই সব প্ল্যানের ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন

ভারতে টেলিকম দুনিয়ায় রিলায়েন্স জিও যাকে বলে একটি বড় নামে বা  বিগ জায়েন্ট আর একে করা প্রতিযোগিতা দিতে সব সময়ই প্রতিযোগীরা মুখিয়ে থাকে। আর এর মাধ্যে জিও এমন কিছু প্ল্যান নিয়ে আসে যাতে সব সময় তাদের ইউজার্সদের আকর্ষিত রাখে। আর তারা নিজেদের ইউজার্সদের দরকার বুঝে সব অফার নিয়ে আসে।

আর আজকে আমরা আপনাদের জিওর সেই প্ল্যানের বিষয়ে বলব যাতে প্রতিদিন 2GB ডাটা অফার করা হচ্ছে আর এই প্ল্যান গুলির বৈধতা এক নয় আলাদা আলাদা।

প্রতিদিন 2GB ডাটার জিওর চারটি প্ল্যান

198 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর 198 টাকার প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন আর এর বৈধতা 28 দিনের। আর এই হিসাবে ইউজার্সরা মোট 56GB ডাটা পাচ্ছেন। আর ডাটা বেনিফিট ছাড়া রিলায়েন্স জিও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিনের 100টি SMS আর জিওর সাবস্ক্রিপশান দিচ্ছে।

398 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা পাচ্ছে আর এতে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 টি SMS আর জিওর অ্যাক্সেস পাচ্ছে। আর এই প্ল্যানের মোট বৈধতা 70 দিনের আর এই প্ল্যানে ইউজার্সরা মোট 140GB ডাটা পাবেন।

448 টাকার প্ল্যান

জিওর 448 টাকার রিচার্জ প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন আর এতে মোট 168GB ডাটা আছে আর এই প্ল্যানের বৈধতা 84 দিনের। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS আর জিও অ্যাপের কমপ্লিমেন্ট্রি সাবস্ক্রিপশান পাচ্ছে।

498 টাকার প্ল্যান

জিওর এই 498 টাকার প্ল্যানটি 91 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে মোট 182GB ডাটা অফার করা হচ্ছে আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পেয়েছে। আর ডাটা ছাড়া এই প্ল্যানে আনলিমিটেড কল প্রতিদিন 100 টি SMS আর কমপ্লিমেন্ট্রি সাবস্ক্রিপশান আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo