জিও এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান! 1559 টাকায় সারা বছরের জন্য আনলিমিটেড কলিং, ডেটা

Updated on 10-Mar-2023
HIGHLIGHTS

Jio 1559 রিচার্জ 336 দিনের ভ্যালিডিটি অফার করে

এই প্ল্যানে সারা বছরের জন্য 24GB ডেটা অফার করা হচ্ছে

কম খরচে জিওর আরেকটি প্ল্যান রয়েছে, যা আপনাকে দুর্দান্ত সুবিধা অফার করে

কম খরচে আপনি যদি রিচার্জ প্ল্যান খুঁজছেন, তবে মোবাইল ইউজারদের প্রথম পছন্দ Jio কোম্পানি। জিও গ্রাহকদের কম দামে ভালো সুবিধা অফার করে। কারণ কোম্পানি সময়ে সময়ে তার প্ল্যান পরিবর্তন করতে থাকে। আজ আমরা এমনই একটি প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যেখানে আপনি সারা বছরের জন্য আনলিমিটেড কলিং, ডেটার সুবিধা পেতে পারেন।

তবে চলুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের সমস্ত ডিটেল…

Jio 1559 টাকার রিচার্জ

Jio 1559 রিচার্জের ভ্যালিডিটি 336 দিনের জন্য পাওয়া যাবে। এছাড়াও, এতে আনলিমিটেড কলিং দেওয়া হয়েছে। এই প্ল্যানে সারা বছরের জন্য 24GB ডেটা অফার করা হচ্ছে। এছাড়া থাকছে, এই প্ল্যানে সারা বছরের জন্য 3600টি SMS দেওয়া হয়। প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে দেওয়া হচ্ছে।

Jio-এর এই রিচার্জ শুধুমাত্র Jio Phone ইউজারদের জন্য পাওয়া যাচ্ছে। এর বিশেষত্ব হল আপনি এতে 5G ডেটা পাবেন, অর্থাৎ এই মুহূর্তে ইন্টারনেট স্পিড নিয়ে আপনার কোনো অভিযোগ থাকবে না। এছাড়াও, আপনি যদি কম দামে আরও ভাল সুবিধা সহ একটি প্ল্যান খুঁজছেন, তবে এটি সেরা রিচার্জ প্ল্যান হিসাবে হতে পারে। অন্যান্য অনেক রিচার্জ প্ল্যানও Jio প্রিপেইড প্ল্যানের তালিকায় লিস্ট করা রয়েছে।

Jio 395 টাকার রিচার্জ

কম খরচে জিওর আরেকটি প্ল্যান রয়েছে, যা আপনাকে দুর্দান্ত সুবিধা অফার করে। এই তালিকায় আপনি Jio 395 রিচার্জও রাখতে পারেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের জন্য পাওয়া যায়। এছাড়া, আপনি আনলিমিটেড কলিং পাবেন।  এতে 1000 SMS এর সুবিধাও দেওয়া হয়েছে। পাশাপাশি, মোট 6GB ডেটা দেওয়া হয় এই রিচার্জে। প্ল্যান শেষ হয়ে গেলেও নেট বন্ধ হবে না, তবে ইন্টারনেট স্পিড কমে যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :