Jio এর দিওয়ালি বাম্পার ধামাকা, মাত্র 101 টাকায় আনলিমিটেড 5G ডেটা

Jio এর দিওয়ালি বাম্পার ধামাকা, মাত্র 101 টাকায় আনলিমিটেড 5G ডেটা
HIGHLIGHTS

Reliance Jio-র 101 টাকার প্ল্যানে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া মতো টেলিকম কোম্পানিকে টেক্কা দিতে পারে

জিওর 101 টাকার প্ল্যানের আওতায় গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা পেতে পারেন

প্ল্যানের সাথে 101 টাকায় 4G কানেক্টিভিটির সঙ্গে 6GB ডেটা দেওয়া হচ্ছে

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio দিওয়ালি হিসেবে বিনামূল্যে ইন্টারনেট সুবিধা দিচ্ছে। দীপাবলির আগে, জিও অনেক বিশেষ প্ল্যান নিয়ে এসেছে। এর মধ্যে একটি প্ল্যানও রয়েছে যা গ্রাহকদের আনলিমিটেড ডেটা প্ল্যান অফার করে। গ্রাহকরা এই সুযোগে যতটা সম্ভব ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Reliance Jio এর 101 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর 101 টাকার প্ল্যানে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া মতো টেলিকম কোম্পানিকে টেক্কা দিতে পারে। এই 101 টাকার প্ল্যানের আওতায় গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা পেতে পারেন।

আরও পড়ুন: Diwali সেলে সস্তা হল 32MP সেলফি ক্যামেরা সহ Motorola ফোন, থাকছে আর কী বিশেষ জানুন

reliance jio

তবে এর আনলিমিটেড 5G ডেটার সুবিধা শুধুমাত্র সেই সমস্ত গ্রাহকরা পেতে পারেন যাদের এলাকায় জিও এর 5জি নেটওয়ার্কের কানেক্টিভিটি রয়েছে। প্ল্যানের সাথে 101 টাকায় 4G কানেক্টিভিটির সঙ্গে 6GB ডেটা দেওয়া হচ্ছে। এটি ট্রু আনলিমিটেড আপগ্রেড প্ল্যান হওয়ার কারণে এটি লিমিটেড রিচার্জ প্ল্যানগুলির সাথে ব্যবহার করা যেতে পারে।

আপনাকে 1.5 জিবি প্রতিদিন সহ আসা প্ল্যানের সাথে এই রিচার্জ প্ল্যান নিতে হবে। আপনি সেই প্ল্যানের সাথে রিচার্জ করাতে পারবেন যে প্রতিদিন 1.5 জিবি ডেটা সুবিধা দেয় এবং প্রায় 2 মাসের ভ্যালিডিটি অফার করে।

অতিরিক্ত ডেটার জন্য গ্রাহকদের আলাদা রিচার্জ করাতে হবে।

আরও পড়ুন: 400 টাকার কমে BSNL সস্তা প্ল্যানে 150 দিনের ভ্যালিডিটি, প্রতিদিন 2 জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo