জিওর ৩৯৯ টাকার রিচার্জে ২,৫৯৯ টাকার সুবিধা পাওয়া যাচ্ছে

Updated on 13-Nov-2017
HIGHLIGHTS

এই অফারটি শুধু মাত্র ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে

আপনি যদি জিওর নম্বর ব্যাবহার করেন তবে আপনার জন্য একটি ভাল খবর আছে। আসলে জিও এক্তি নতুন অফার নিয়ে এসেছে, এই অফারে জিও ৩৯৯ টাকা বা তার থেকে বেশি রিচার্জ করলে ২,৫৯৯ টাকার সুবিধা পাচ্ছে। তবে এটা মনে রাখা প্রয়োজন যে এই অফারটি শুধু ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত পাওয়া যাচ্ছে।  

এই অফারে সাবস্ক্রাইবার রা ৩৯৯ টাকার বা তার থেকে বেশির রিচার্জ মাই জিও আর জিও ডট কম থেকে করালে তারা ৪০০ টাকার ক্যাশব্যাক পাবে, এই ক্যাশব্যাক ৫০ টাকার ৮টি ভাউচার হিসাবে পাওয়া যাবে আপনি যদি ডিজিটাল ওয়ালেট দিয়ে রিচার্জ করান তবে আপনি সেখানেই এই ক্যাশব্যাক অফারটি পাবেন। আর আপনি যদি নতুন ইউজার হয়ে অ্যামাজন পে থেকে ৪৫৯টাকার রিচার্জ করান তবে আপনি ৪০০ টাকার ক্যাশব্যাক পাবেন। আর সঙ্গে ব্যালেন্স হিসাবে ৯৯ টাকা পাবেন। মানে আপনি মট ৪৯৯ টাকার ক্যাশব্যাক পাবেন।

ক্যাশব্যাক ছাড়া জিওর আর সুবিধা আছে যা থেকে আপনি ২,৫৯৯ টাকার ক্যাশব্যাক অফারে আপনাকে AJio.com থেকে ১৫০০ টাকার বেশি ট্র্যাঞ্জাকসানে ৩৯৯ টাকার ডিস্কাউন্ট পাবেন। আর রিলায়েন্সট্রেন্ড ডট কম থেকে ১,৯৯৯ টাকা বা তার বেশির কেনাকাটার ওপর ৫০০ টাকার তাৎক্ষণিক ডিস্কাউন্ট পাবেন।

এছারা জিও যাত্রা ডট কমের সঙ্গে পার্টনার্শিপ করেছে। আর তার ফলে আপনি যদি এই ওয়েবসাইট থেকে কোন ডোমেস্টিক ফ্লাইটের রাউন্ড টিকিট বুক করেন তবে আপনি ১০০০ টাকার ক্যাশব্যাক পাবেন। আর আপনি এক দিকের ফ্লাইট টিকিট বুক করেন তবে আপনি ৫০০ টাকার ডিস্কাউন্ট পাবেন। 

Connect On :