রিলায়েন্স জিও প্রাইম প্ল্যানে পাওয়া যাচ্ছে 120GB ফ্রি ডেটা

রিলায়েন্স জিও প্রাইম প্ল্যানে পাওয়া যাচ্ছে 120GB ফ্রি ডেটা
HIGHLIGHTS

রিলাযেস জিওর ফ্রি পরিষেবা 31মর্চ 2017 শেষ হতে চলেছে এবং 1এপ্রিল থেকে রিলায়েন্স জিওর পরিষেবা পাওয়ার জন্য ইউযার্সদের টাকা দিতে হবে

রিলায়েন্স জিও এই মাসের শুরুতে তাদের 'Buy One Get One Free' অফার নিয়ে এসছিল, এর মধ্যে ইউযার্সরা Rs. 303 এর প্ল্যানে 5GB ডাটা এবং Rs.499 এর প্ল্যানে 10GB 4G ডাটা ফ্রি পাবেন. প্রথমে জানা গেছিল যে এই অফারটি এক মাসের জন্য পাওয়া যাবে, কিন্তু এখন জানা গেছে যে, এই অফারটি আগামী এক বছর অব্দি ইউযার্সরা ব্যবহার করতে পারবনে এবং এতে প্রতিমাসে 10GB 4G ডাটা ইউযার্সরা ফ্রিতে পাবেন.

আপনারা সবাই জানেন যে, জিও প্রাইম মেম্বারশিপ এর জন্য সাইনআপ করার পরে ইউযার্সদের এক মাস Rs. 303 বা Rs. 499 প্ল্যান নিতে হবে. যদিও এছাড়াও বাজারে জিও আরও অনেক প্ল্যান নিয় এসছে. রিলায়েন্স জিওর ফ্রি পরিষেবা 31মার্চ 2017 তে শেষ হতে চলেছে, এবং 1 এপ্রিল থেকে রিলায়েন্স জিওর পরিষেবা পেতে হলে ইউযার্সদের টাকা দিতে হবে. যদিও সম্প্রতি রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ অফার নিয়ে এসেছে. এই অফারের জন্য ইউযার্সদের আলাদা আলাদা প্ল্যানের মধ্যে থেকে নিজের দরকার অনুসারে যেকোন প্ল্যান নিতে পারবেন. তবে রিলায়েন্স জিওর সবথেকে ভাল প্ল্যান Rs. 303 এর, এতে ইউযার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা পাবেন.

আরো দেখুন: অ্যাপেল ভারতে তারাতারি আইফোন 6 ও 6s এর ম্যানুফ্যাকচারিং শুরু করবে

তবে আপনাদের জানিয়ে রাখি যে, সম্প্রতি রিলায়েন্স জিও একটি নতুন অফার নিয়ে এসছিল, যাতে আপনি রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপকে ফ্রিতে পেতে পারেন. এই অফারটি জিও মানি (JIO MONEY) অ্যাপ এর মাধ্যমে পাওয়া যেতে পারে. যদি আপনি জিও মানি (JIO MONEY) অ্যাপের দ্বারা রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ নেন তবে আপনি Rs.99 দিলে Rs. 50র ক্যাশব্যাক অফার পাবেন. এর সঙ্গে যখন আপনি Rs.303 দিলে তখনও আপনি Rs. 50র ক্যাশব্যাক পাবেন. অর্থাৎ আপনি রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ ফ্রিতে পাবেন. তবে এই অফারটির সুবিধা শুধু জিও মানি (JIO MONEY) অ্যাপ এর মাধ্যমেই পাওয়া যাবে.

আরো দেখুন: নোকিয়া 7, নোকিয়া8 এর ডিজাইন হল লিক

আরো দেখুন: ইন্টেক্স অ্যাকোয়া 4G মিনি স্মার্টফোন হল লঞ্চ

সোর্স:

 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo