Jio New Plan: জিওর সবচেয়ে সস্তা প্ল্যান, 12টি OTT সাবস্ক্রিপশন এবং ডেটা মাত্র 175 টাকায়

Jio New Plan: জিওর সবচেয়ে সস্তা প্ল্যান, 12টি OTT সাবস্ক্রিপশন এবং ডেটা মাত্র 175 টাকায়
HIGHLIGHTS

Jio তার গ্রাহকদের জন্য 175 টাকার দুর্দান্ত সস্তা রিচার্জ প্ল্যান চালু করেছে

জিও গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 12টি OTT অ্যাপস এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন

জিওর এই রিচার্জ প্ল্যান এন্টারটেইনমেন্ট সেকশনে লিস্ট করা

Jio তার গ্রাহকদের জন্য 175 টাকার দুর্দান্ত সস্তা রিচার্জ প্ল্যান চালু করেছে। গত মাসে ট্যারিফ রিচার্জের দাম বাড়ানোর পরে প্রাইভেট টেলিকম কোম্পানির লক্ষ গ্রাহকরা BSNL -এ পোর্ট করিয়ে নিয়েছে। এমন সময় জিও তার বাকি গ্রাহকদের আকৃষ্ট করতে সস্তা রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। জিও গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা 12টি OTT অ্যাপস এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

Jio 175 টাকার নতুন প্ল্যান

জিওর এই রিচার্জ প্ল্যান এন্টারটেইনমেন্ট সেকশনে লিস্ট করা। রিলায়েন্স জিওর এই 175 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের দেওয়া হয়। এছাড়া থাকছে 10 জিবি হাই-স্পিড ডেটা, যা কোনো লিমিট ছাড়াই পাওয়া যাবে।

আরও পড়ুন: 7000 টাকার দামে ভারতে আসছে নতুন itel বাজেট স্মার্টফোন, থাকবে দুর্দান্ত ফিচার

Jio 175 recharge plan

কোম্পানির এই নতুন রিচার্জ প্ল্যান একটি ডেটা অনলি প্ল্যান। যার মানে এতে গ্রাহকরা কলিং সুবিধা পাবেন না। এই প্ল্যানে গ্রাহকরা তার আগে থেকে রিচার্জ করা এক্টিভ প্ল্যানের সাথে ব্যবহার করতে পারেন।

থাকবে 12টি OTT অ্যাপ

এই রিচার্জ প্ল্যানে পাওয়া ওটিটি অ্যাপে রয়েছে Sony LIV, Zee5, Jio Cinema Premium, Lionsgate Play, Discovery+, Sun NXT, Kanchha Lannka, Planet Marathi, Chaupal, DocuBay, Epic On এবং Hoichoi এর বিনামূল্যে সাবস্ক্রিপশন। বলে দি এটি 28 দিনের জন্য পাওয়া যাবে।

আরও পড়ুন: এডভান্স ফিচার সহ 7000 টাকা পর্যন্ত সস্তায় কিনুন লেটেস্ট SmartWatch, Myntra সাইটে দেদার ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo