Jio New Recharge Plan: জিও লঞ্চ করল তিনটি নতুন সস্তা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ থাকবে ফ্রি OTT সাবস্ক্রিপশন

Jio New Recharge Plan: জিও লঞ্চ করল তিনটি নতুন সস্তা প্ল্যান, আনলিমিটেড কলিং সহ থাকবে ফ্রি OTT সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Reliance Jio সম্প্রতি 349 টাকার রিচার্জ প্ল্যান লঞ্চ করেছিল, এই রিচার্জ প্ল্যানটি কোম্পানির এন্টারটেনমেন্ট ক্যাটাগরিতে আনা হয়ে হয়েছে

এই প্ল্যানের সাথে আরও দুটি সস্তা রিচার্জ 949 টাকার এবং 1049 টাকার প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও

জিওর নতুন প্ল্যানগুলি ডেটা, কলিংয়ের পাশাপাশি OTT সাবস্ক্রিপশন অফার করে

Reliance Jio সম্প্রতি 349 টাকার রিচার্জ প্ল্যান লঞ্চ করেছিল। এই রিচার্জ প্ল্যানটি কোম্পানির এন্টারটেনমেন্ট ক্যাটাগরিতে আনা হয়ে হয়েছে। এই প্ল্যানের সাথে কোম্পানি আরও দুটি সস্তা রিচার্জ নিয়ে হাজির হয়েছে। গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেটা সহ OTT সাবস্ক্রিপশন সুবিধা পাবেন।

মনে করিয়ে দি যে সম্প্রতি এই মাসের শুরুতে প্রাইভেট টেলিকম কোম্পানি জিও এবং এয়ারটেল তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। জিওর নতুন প্ল্যানগুলি ডেটা, কলিংয়ের পাশাপাশি OTT সাবস্ক্রিপশন অফার করে। আসুন জেনে নেওয়া যাক জিওর নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান সম্পর্কে।

Jio এর তিনটি নতুন রিচার্জ প্ল্যানের দাম কত এবং সুবিধা কী পাওয়া যাবে

949 টাকার জিও প্ল্যান

Reliance Jio Rs 949 Prepaid Plan

রিলায়েন্স জিওর 949 টাকার প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এই প্রিপেইড রিচার্জে পুরো ভ্যালিডিটিতে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। এছাড়া থাকছে প্রতিদিন 2 জিবি ডেটা। সাথে 100 ফ্রি SMS প্রতিদিন। বলে দি যে এই প্ল্যানে কোম্পানি আনলিমিটেড 5G ডেটা অফার করে। ওটিটি সাবস্ক্রিপশন হিসেবে এতে গ্রাহকরা 90 দিনের Disney+ Hotstar মোবাইল এডিশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Breaking Deal: 50 হাজারের Samsung Watch পাওয়া যাচ্ছে মাত্র 12,499 টাকায়, অফার শুনেই অবাক সবাই

1049 টাকার জিও প্ল্যান

জিওর এই রিচার্জ প্ল্যানের দাম 1049 টাকা। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকদের একই 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়। এতে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে দেশের যেকোনো নেটওয়ার্কে। গ্রাহকরা এতে প্রতিদিন 2 জিবি ডেটা এবং 100 ফ্রি SMS সুবিধা পাবেন। শুধু তাই নয়, কোম্পানি এই প্ল্যানের সাথেও আনলিমিটেড 5জি ডেটা দিচ্ছে। ওটিটি সুবিধা হিসেবে এতে গ্রাহকরা Zee5 এবং SonyLIV অ্যাপের ফ্রি সাবস্কিপশন পাবেন।

Reliance-Jio Rs 1049 Prepaid Plan

349 টাকার জিও প্ল্যান

এই জিও রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। এছাড়া থাকছে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং সুবিধা। গ্রাহকরা ওটিটি সুবিধা হিসেবে এতে JioSaavn Pro এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন: Price Cut: 6000mAh ব্যাটারি, 50MP OIS সহ লেটেস্ট Samsung 5G স্মার্টফোনে 2000 টাকার ছাড়, জানুন কোথায় পাবেন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo