Jio-র নতুন দুটি রিচার্জ প্ল্যান, বিনামূল্যে মিলবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন

Jio-র নতুন দুটি রিচার্জ প্ল্যান, বিনামূল্যে মিলবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio এর নতুন প্ল্যানদুটির দাম 1,499 এবং 4,199 টাকা রাখা হয়েছে

এই দুটি প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা Disney+ Hotstar এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন

প্রিমিয়াম সাবস্ক্রিপশনে গ্রাহকরা দেখতে পাবেন 4k কোয়ালিটির ভিডিও

 

টেলিকম জায়েন্ট Reliance Jio মার্কেটে দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল। প্ল্যান দুটিতে হাই স্পিড ডেটা, ফ্রি কলিং এর পাশাপাশি গ্রাহকরা পাবেন Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন। Jio এর নতুন প্ল্যানদুটির দাম 1,499 এবং 4,199 টাকা রাখা হয়েছে। 

Jio জানিয়েছে, এই দুটি প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা Disney+ Hotstar এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। এই প্রিমিয়াম সাবস্ক্রিপশনে গ্রাহকরা দেখতে পাবেন 4k কোয়ালিটির ভিডিও। প্রিমিয়াম সাবস্ক্রিপশনে Disney+ Hotstar এর সমস্ত কন্টেন্ট দেখা যায়। এছাড়াও, প্রিমিয়াম সাবস্ক্রিপশনে একসাথে 4 টে ডিভাইস কানেক্ট করার সুবিধা রয়েছে।

1,499 টাকার Jio প্রিপেইড প্ল্যান

Jio এর 1,499 টাকার প্ল্যানে ডেইলি 2 GB ডেটা পাওয়া যাবে। এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ 100 টি করে SMS এর সুবিধাও দেওয়া হবে প্ল্যানটিতে। একস্ট্রা বেনিফিট হিসেবে Disney+ Hotstar এর এক বছরের প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে এই প্ল্যানটিতে।

4,199 টাকার Jio প্রিপেইড প্ল্যান

Jio এর 4,199 টাকার নতুন একটি বার্ষিক প্ল্যান চালু করেছে। এই প্ল্যানে প্রতিদিন 3 GB করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ 100 টি করে SMS পাওয়া যাবে। এর সাথে থাকছে Disney+ Hotstar এর একবছরের ফ্রি প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

Jio গ্রাহকরা 1,499 বা 4,199 টাকার প্ল্যান রিচার্জ করলে তাদের MyJio অ্যাপে একটি স্পেশাল কুপন কোড যোগ হবে। সেই কোড ব্যবহার করেই পাওয়া যাবে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন। 

প্রধানত, গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্যেই এই প্ল্যান দুটি এনেছে Jio। সম্প্রতি TRAI এর পেশ করা রিপোর্ট অনুযায়ী, গত বছর ডিসেম্বর মাসে Jio প্রায় 13 মিলিয়ন গ্রাহক হারিয়েছিল। এই সময় আকর্ষণীয় অফার এনে BSNL তার গ্রাহক সংখ্যা অনেক বাড়িয়েছিল। তাই Jio এবার এই দুটি প্ল্যান নিয়ে এসেছে তার পুরানো গ্রাহকদের ফিরিয়ে আনতে। তবে প্ল্যানদুটির দাম দেখে গ্রাহকরা প্ল্যানটি ব্যবহার করবেন কি না তা দেখার বিষয়।

Digit.in
Logo
Digit.in
Logo