রিলায়েন্স জিওর এই অফারটির কথা জানেন, এতে প্রতিদিন 2GB আর 3GB ডাটা পাওয়া যাচ্ছে

রিলায়েন্স জিওর এই অফারটির কথা জানেন, এতে প্রতিদিন 2GB আর 3GB ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের দুটি প্রিপেড প্ল্যান ৫০৯ টাকা আর ৭৯৯ টাকাতে নিয়ে এসেছে, এতে যথাক্রমে 2GB আর 3GB ডাটা প্রতিদিন পাওয়া যাবে

জিও ১৯ টাকা থেকে ৯,৯৯৯ টাকা অব্দি প্রিপেড প্ল্যান অফার করছে যেগুলির বৈধতা যথাক্রমে এক দিন থেকে এক বছর অব্দি। জিওর বেশ কিছু প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে যার বৈধতা আলাদা আলাদা, আবার এমন কিছু প্ল্যান আছে যাতে ইউজার্সরা প্রতিদিন 2GB বা 3GB 4G ডাটা পাবে।

জিওর ৫০৯ টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB হাই –স্পিড 4G ডাটা পাওয়া যাচ্ছে। তবে এটা খেয়াল রাখতে হবে যে এক্ষেত্রে 2GB ডাটা শেষ হলে এর স্পিড 64 Kbps হয়ে যাবে। এই প্ল্যানটি ৪৯ দিনের জন্য বৈধ আর এই প্ল্যানটি আনলিমিটেড ফ্রি ভয়েস কল আর SMS অফার করে আর এর সঙ্গে এই প্ল্যানটিতে জিও অ্যাপের জিও টিভি, জিও মিউজিক ইত্যাদি পরিষেবা আনলিমিটেড ভাবে পাবে।

কোম্পানির ৭৯৯ টাকা দামের আরও একটি প্রিপেড প্ল্যানে প্রতিদিন 3GB হাই-স্পিড ডাটা পাওয়া যাচ্ছে। এই রিচার্জেটি ২৮ দিনের জন্য বৈধ হবে আর এই প্ল্যানটি আগের প্ল্যানের মতনই প্রতিদিনের ডাটা শেষ হলে 64Kbps স্পিডে চলবে। এই রিচার্জের অন্তর্গত জিও ইউজার্সরা আনলিমিটেড ফ্রি লোকাল, STD কল আর SMS পাবে আর এর সঙ্গে জিও সুটের অ্যাপের মধ্যে জিউও টিভি, জিও মিউজিক ইত্যাদি আনলিমিটেড ভাবে ব্যবহার করতে পারবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo