জিও নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে 350GB 4G ডাটা

জিও নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে 350GB 4G ডাটা
HIGHLIGHTS

এবার ৩১ মার্চ, ২০১৭ র পর থেকে রিলায়েন্স জিও ফ্রি পরিষেবা বন্ধ হয়ে যাবে, এবার ইউযার্সদের পরিষেবা ব্যবহার করার জন্য টাকা দিতে হবে।

রিলায়েন্স জিও ভারতে নিজেদের 4G পরিষেবা লঞ্চ করার সময় থেকে টেলিকম বাজারে হৈচৈ পরে গেছে। রিলায়েন্স জিও’র সঙ্গে পাল্লা দিতে গিয়ে অন্য টেলিকম কম্পানি গুলিই নতুন অফার বার করেছে। যদিও এবার ৩১ মার্চ ২০১৭ র পরে রিলায়েন্স জিওর ফ্রি পরিষেবা বন্ধ হয়ে যাবে, এবং এবার ইউযার্সদের পরিষেবার সুবিধা নিতে হলে টাকা দিতে হবে।

যদিও জিও নিজেদের প্রাইম মেম্বারশিপ পরিষেবাও লঞ্চ করেছে। যার জন্য ইউযার্সদের ৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। যদিও এর পরে ইউযার্সদের প্রত্যেক মাসের কোন প্ল্যান নিতে হবে বা রিচার্জ করতে হবে। এর মধ্যে জিও র একটি নতুন প্ল্যানের কথা জানা গেছে। এই প্ল্যানে 350GB 4G ডাটা পাওয়া যাবে যার দাম হবে ৪,৯৯৯ টাকা হবে।  এর সঙ্গেই ইউযার্সদের আনলিমিটেড ভয়েস কল এবং মেসেজ ছাড়া জিও অ্যাপ এর সুবিধাও পাবে। এর বৈধতা ১৮০ দিনের।

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

সম্প্রতি জিও ৯৯৯ টাকা দামের প্ল্যানের কথা বলেছিল, এতেও ইউযার্সরা 60GB 4G ডাটা, আনলিমিটেড কল এবং মেসেজ এর সঙ্গে জিও অ্যাপও দিচ্ছিল। এই প্যাকের ভ্যালিডিটি ৬০ দিনের করা হয়েছে। যদিও এই প্যাকের মধ্যের পরিষেবা পেতে হ্লে ইউযার্সদের কাছে জিও প্রাইম মেম্বারশিপ থাকতে হবে। 

এর আগেও জিও (Jio)র কিছু অফারের কথা জানা গেছিল, যেমন, ৩০৩ টাকার প্ল্যান যাতে ইউযার্সরা 30GB 4G ডাটা ২৮ দিনের জন্য পাবে। এছাড়াও ১৯ টাকার প্ল্যানের কথা জানা গেছে  যাতে ইউযার্সরা 200MB 4G  ডাটা ১দিনের জন্য পাবে।

এছারা ৪৯৯ টাকা দামের প্ল্যানের কথা জানা গেছে যাতে,  ইউযার্সরা 56GB 4G ডাটা পাবে। এই প্ল্যানের মধ্যে ইউযার্সরা প্রত্যেকদিন 2GB 4G ডাটার লিমিট পাবে। এই অফারটি ২৮ দিনের জন্য বৈধ।

আরও দেখুন : মাত্র ৫ হাজার টাকায় Xiaomi ভারতে 20 মার্চে লঞ্চ করতে পারে Redmi 4A

আরও দেখুন : Dell Inspiron 113162 ল্যাপটপে অ্যামাজন দিচ্ছে ডিস্কাউন্ট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo