আরও একবার নতুন চমক জিওর, এবার Rs.399’র রিচার্জে পাওয়া যাবে Rs.2,599’র সুবিধা

আরও একবার নতুন চমক জিওর, এবার Rs.399’র রিচার্জে পাওয়া যাবে Rs.2,599’র সুবিধা
HIGHLIGHTS

এই অফারটি শুধু জিও প্রাইম মেম্বারদের জন্য

এবার জিও তাদের প্রাইম মেম্বারদের জন্য একটি ক্যাশব্যাক অফার নিয়ে এল। এর আগে জিও দিওয়ালীর সময় ক্যাশব্যাক অফার এনেছিল। এবার জিওর এই অফারে ইউজার্সরা 2,599 টাকা অব্দি সুবিধা পেতে পারে। আপনাদের নিশ্চয়ই মনে আছে যে জিওর দিওয়ালী অফারটি শুধু 399 টাকার রিচার্জ অব্দিই সীমিত ছিল আর জিওর এই নতুন অফারটিতে 399 টাকার বেশি সমস্ত রিচার্জেই পাওয়া যাবে। এই অফারটির সুবিধা ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বর অব্দি নেওয়া যাবে।

জিওর এই পরবর্তী ক্যাশব্যাক অফারে যে সমস্ত সাবস্ক্রাইবাররা 399 টাকার থেকে বেশির রিচার্জ মাইজিওর মাধ্যমে বা জিও ডট কমের মাধ্যমে করবে তারা 400 টাকার ক্যাশব্যাক পাবে এই ক্যাশব্যাকটি 50 টাকার 8টি ভাউচার হিসাবে পাওয়া যাবে। এছাড়া আপনি যদি ডিজিটাল ওয়ালেট দিয়ে রিচার্জ করেন তবে আপনি সেখানে ক্যাশব্যাক পাবেন। 

উদাহরণ স্বরপ বলা যায় যে আপনি যদি জিও নেটওয়ার্কের একজন নতুন ইউজার হন তবে তাদের নেটওইয়ার্কে নতুন জয়েন করা আর অ্যামাজন পের ব্যবহার করে 459 এর রিচার্জ করান তবে আপনি 400 টাকার বেশি ক্যাশব্যাকের সঙ্গে পে ব্যালেন্স হিসাবে 99 টাকার ক্যাশব্যাক পাবেন, মানে আপনি মোট 499 টাকার ক্যাশব্যাক পাবেন।

ক্যাশব্যাক ছাড়া জিও আরও বেশ কিছু সুবিধা দিচ্ছে জিওর অফারের মোট ভ্যালু 2,599 টাকা অব্দি হবে। ক্যাশব্যাক অফারে আপনি AJio.com থেকে 1500 টাকা বা তার বেশি ট্র্যাঞ্জাক্সানে 399 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর সেখানে রিলায়েন্সট্রেন্ড ডট কম থেকে 1,999 টাকার বেশির কেনাকাটার ওপরে সাথে সাথে 500 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে।

এখানেই শেষ নয় জিও যাত্রা ডট কমের সঙ্গে পার্টনার্শিপ করেছে আর এর ফলে আপনি যদি এই ওয়েবসাইট থেকে রাউন্ড ট্রিপের জন্য ডোমেস্টিক ফ্লাইটের টিকিট বুক করেন তবে আপনি 1000 টাকার ক্যাশব্যাক পাবেন, আর এক দিকের টিকিট করলে 500  টাকার ছাড় পাওয়া যাচ্ছে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo