একটা রিচার্জে মিলবে 3 মাসের ভ্যালিডিটি, আনলিমিটেড কল এবং ডেটা

একটা রিচার্জে মিলবে 3 মাসের ভ্যালিডিটি, আনলিমিটেড কল এবং ডেটা
HIGHLIGHTS

Jio-এর এই প্ল্যানগুলিতে 3 মাসের জন্য বিনামূল্যে ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং পাওয়া যাচ্ছে

Jio-র এই প্ল্যানগুলি প্রায় 3 মাসের ভ্যালিডিটি অফার করে

এই Jio প্ল্যানগুলি Airtel-Vi প্ল্যানকে টেক্কা দেবে

Jio, Airtel-Vodafone Idea (Airtel-Vi) তার রিচার্জ প্ল্যানের দাম 1 ডিসেম্বর থেকে  বাড়িয়েছে এবং ইউজারদের প্রতিটি প্ল্যানের জন্য আরও বেশি টাকা দিতে হবে। যদি আমরা 84 দিনের ভ্যালিডিটির প্ল্যানগুলির কথা বলি, তবে Jio এই রিচার্জ প্ল্যানগুলির দামও বাড়িয়েছে। আপনি যদি দীর্ঘ ভ্যালিডিটির জন্য একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাহলে আপনি অবশ্যই এই প্ল্যানগুলি পছন্দ করবেন যা প্রায় 3 মাসের ভ্যালিডিটি অফার করে।

Jio RS 1199 প্ল্যান

Jio-এর 1199 টাকার রিচার্জ প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে এবং এই প্ল্যানটি প্রতিদিন 3GB ডেটা দেয়। প্ল্যানে মোট 252GB ডেটা অফার করে এবং প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যায় এবং আপনি প্রতিদিন 100টি SMS ব্যবহার করতে পারেন। রিচার্জ প্ল্যানে Jio অ্যাপস এর  বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Reliance Jio..jpg

Jio RS 719 প্ল্যান

এখন 719 টাকার রিচার্জের কথা যদি বলি, তবে এই প্ল্যানের দাম কম হওয়ার পাশাপাশি ডেটা সুবিধাও কম। এই প্ল্যানে আপনি প্রতিদিন 2GB ডেটা পাবেন। প্ল্যানে মোট 168GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS ফ্রি অফার করা হয়। এই প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়।

JIO RS 666 প্ল্যান

জিও 666 টাকার এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা প্ল্যান পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন এবং আপনি মোট 126GB ডেটা ব্যবহার করতে পারবেন। প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও, আপনি Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পেতে পারেন। এই প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়।

Digit.in
Logo
Digit.in
Logo