Jio নিয়ে এল দুটি নতুন Work From Home প্ল্যান, পাবেন 912.5 GB পর্যন্ত ডেটা

Jio নিয়ে এল দুটি নতুন Work From Home প্ল্যান, পাবেন 912.5 GB পর্যন্ত ডেটা
HIGHLIGHTS

2878 টাকার প্রিপেইড প্ল্যানে Jio তার গ্রাহকদের 365 দিনের জন্যে প্রতিদিন 2GB ডেটা অফার করে

Jio-র 2998 টাকার প্রিপেইড প্ল্যানে Jio ইউজাররা মোট 912.5 GB ডেটা পেয়ে যাবেন

ডেইলি FUP ডেটা শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড কমে 64 Kbps হয়ে যাবে

Reliance Jio কোম্পানি তাদের ট্যারিফ প্ল্যানের দাম গত বছরের শেষ দিকে বাড়ানোর পর, Jio-র গ্রাহক সংখ্যা এক ধাক্কায় অনেকটাই কমে যায়। এর ফলে বেসরকারি টেলিকম কোম্পানিটিকে বিশাল ক্ষতির মুখে পরতে হয়। এই অবস্থা থেকে ঘুরে দাড়াতে Jio 2022 সালে একের পর এক চমৎকার রিচার্জ প্ল্যান লঞ্চ করছে। যে প্ল্যানগুলি গ্রাহকদের আবার Jio এর প্রতি আকর্ষণ বাড়াতে বাধ্য করছে। এমনই দুটি দুর্দান্ত নতুন প্ল্যান Reliance Jio লঞ্চ করেছে, যা বাড়িতে থেকে কাজ করা মানুষদের সারা বছরের ডেটার সমস্যা দূর করতে পারে। 

Jio কোম্পানি দুটি নতুন Work From Home (WFH) প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে, যেগুলি Jio-র Work From Home Data Packs ক্যাটেগরিতে যোগ করা হয়েছে। প্ল্যানদুটির দাম 2878 টাকা এবং 2998 টাকা। যেসমস্ত গ্রাহকরা দীর্ঘদিনের ডেটা প্যাকের অপশন খুঁজছেন, তাদের জন্য এই প্ল্যান দুটি সেরা অপশন হতে পারে।

এবিষয়ে জেনে রাখা ভালো যে, যেহেতু এগুলি শুধুমাত্র ডেটা প্যাক, তাই এই প্ল্যানগুলিতে Jio তার গ্রাহকদের ভয়েস কলিং বা SMS এর সুবিধা দেয়না। আপনিও যদি দীর্ঘদিনের ডেটা প্যাক প্ল্যান রিচার্জ করে রোজকার ডেটা রিচার্জের ঝামেলা মেটাতে চান, তাহলে দেখে নিন প্ল্যানদুটির সমস্ত সুযোগ সুবিধা সম্পর্কে।

Jio

Jio-র 2878 টাকার প্রিপেইড প্ল্যান

Jio এর নতুন 2878 টাকার প্রিপেড প্ল্যানে Jio তার গ্রাহকদের 365 দিনের জন্যে প্রতিদিন 2GB ডেটা অফার করে। অর্থাৎ এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোটব 730GB ডেটা। গ্রাহকরা প্রতিদিনের Fair-usage-policy (FUP) ডেটা ব্যবহার করে ফেললে, ইন্টারনেট স্পিড কমে 64 Kbps হয়ে যাবে।

Jio-র 2998 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র 2878 টাকার প্রিপেড প্ল্যানটির থেকে মাত্র 120 টাকা বেশিতে গ্রাহকরা পেয়ে যাবেন আরও আকর্ষণীয় একটি অফার। Reliance Jio এর 2998 টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা 365 দিনের জন্যে প্রতিদিন 2.5 GB ডেটা পাবেন। অর্থাৎ এক বছরে Jio ইউজাররা মোট 912.5 GB ডেটা পেয়ে যাবেন। এই প্রিপেড প্ল্যানটিতেও ডেইলি FUP ডেটা শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড কমে 64 Kbps হয়ে যাবে।

Jio এর এই দুটি নতুন প্ল্যানেরই উদ্দেশ্য হল গ্রাহকদের বেস প্রিপেইড প্ল্যানের ডেইলি ডেটা বুস্ট করা। আপনি যদি বাড়ি থেকে অফিসের কাজ করেন (WFH) তাহলে এই প্ল্যান দুটি এই মুহূর্তে আপনার জন্যে সেরা অফার হতে পারে। যেহেতু এই প্ল্যানগুলির স্ট্যান্ড-এলোন ভ্যালিডিটি রয়েছে, তাই আপনার বেস প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি শেষ হয়ে গেলেও এই প্ল্যান দুটি অ্যাক্টিভ থাকবে।

Jio

Jio এর এই দুটি বার্ষিক প্রিপেড প্ল্যান, Reliance Jio এর অফিসিয়াল ওয়েবসাইট অথবা MyJio অ্যাপ থেকে রিচার্জ করা যাবে। MyJio অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই পাওয়া যাবে। Jio এর এই প্ল্যান দুটি ছাড়াও আরও বেশ কয়েকটি WFH ডেটা অনলি প্ল্যান রয়েছে, যা আপনি Jio এর ওয়েবসাইটে পেয়ে যাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo