Jio-র নতুন ধামাকা! এবার 28 নয়, 30 দিনের সস্তা প্ল্যান করল লঞ্চ, মিলবে প্রতিদিন 1.5GB ডেটা এবং কলিং

Updated on 29-Mar-2022
HIGHLIGHTS

Reliance Jio আরেকটি দুর্দান্ত প্ল্যান calendar month validity লঞ্চ করেছে

রিলায়েন্স জিওর 259 টাকার প্ল্যান গ্রাহকদের প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করে

প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে

ভারতের সবচেয়ে বড় টেলিকম অপারেটর Reliance Jio আরেকটি দুর্দান্ত প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির এই প্ল্যানটি 259 টাকায় আনা হয়েছে। এটি কোম্পানির calendar month validity প্ল্যান। বিশেষ বিষয় হল এই প্ল্যানের ভ্যালিডিটি এক মাসের অর্থাৎ 30 দিনের। প্ল্যানে, ইউজাররা একগুচ্ছ ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের মতো সুবিধাগুলি পাবেন।

Jio 259 প্রিপেইড প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যান গ্রাহকদের প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করে। প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। এভাবে মোট হাই স্পিড ডেটা 45 জিবি হয় যায়। এতে আপনাকে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100SMS দেওয়া হচ্ছে। এছাড়াও Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়।

যদি কোনও ইউজার 5 মার্চ নতুন 259 টাকার মাসিক প্ল্যানের সাথে রিচার্জ করেন, তাহলে পরবর্তী রিচার্জের তারিখ হবে 5 এপ্রিল, তারপরে 5 মে এবং তারপরে 5 জুন। আপনি যদি চান, অন্যান্য Jio প্রিপেইড প্ল্যানের মতো, আপনি কয়েকবার 259 টাকার প্ল্যান রিচার্জ করতে পারেন। এর সাথে, এটি বর্তমান এক্টিভ প্ল্যানের পরে নতুন মাসে অটোমেটিক এক্টিভ হয় যাবে। এতে আপনাকে বারবার রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচাবে।

Jio 555 টাকার প্ল্যানও লঞ্চ

259 টাকার প্রিপেইড প্ল্যান ছাড়াও, কোম্পানি 555 টাকার প্রিপেইড প্ল্যানও চালু করেছে। এই প্ল্যানে ইউজারদের 55 দিনের জন্য 55GB ডেটা দেওয়া হয়। কিন্তু এটি একটি শুধুমাত্র ডেটা প্ল্যান যার মানে ইউজাররা এই প্ল্যানের সাথে ভয়েস কলিং এবং SMS এর সুবিধা পাবেন না। প্ল্যানের সাথে Disney+ Hotstar Mobile এর ওভার-দ্য-টপ (OTT) সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Connect On :