Jio-র ধামাল, এক রিচার্জে থাকুন সারা বছর নিশ্চিন্ত, নিয়ে এল বার্ষিক রিচার্জ প্ল্যান, পাবেন 730GB হাইস্পিড ডেটা!

Jio-র ধামাল, এক রিচার্জে থাকুন সারা বছর নিশ্চিন্ত, নিয়ে এল বার্ষিক রিচার্জ প্ল্যান, পাবেন 730GB হাইস্পিড ডেটা!
HIGHLIGHTS

নতুন ২৩৯৯ টাকার প্রিপেড প্ল্য়ান নিয়ে এল Jio

এই প্ল্যানে থাকছে প্রতিদিন হাই স্পিডে ডেটা

মাসে মোট ৭৩০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা

করোনা ভাইরাস মহামারিতে ঘরে থেকেই কাজ করতে হচ্ছে সমস্ত কর্মীদের। বিভিন্ন সংস্থা থেকে কর্মীদের ওয়ার্ক ফ্রম হোম করতে বলা হয়েছে। এর ফলে ইন্টারনেট-এর চাহিদা হঠাত করে বেড়ে গেছে। এই সুজোগটি নিতে বাজার ধরতে নেমেছে সমস্ত টেলিকম কোম্পানিরা।

লকডাউনে ভোডাফোন, এয়ারটেল, জিও সব টেলিকম কোম্পানি নিত্য় নতুন ডেটা প্ল্য়ান নিয়ে আসছে বাজারে। কিন্তু এদের পিছনে ফেলে অনেকটাই এগিয়ে গেছে Jio। নতুন বার্ষিক ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্ল্যান আনল Jio। এক রিচার্জেই টানা এক বছর নিশ্চিন্ত থাকুন।

গত ফেব্রুয়ারিতেই ২,১২১ টাকার প্রিপেড প্লান নিয়ে আসে জিও। এই প্ল্য়ানের মেয়াদ ছিল ৩৩৫ দিন। এই প্ল্য়ানকেই আপডেট করে নতুন ২৩৯৯ টাকার প্রিপেড প্ল্য়ান নিয়ে এল Jio।

Jio-র 2399 টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে কি কি থাকছে….

এই প্ল্যানে থাকছে প্রতিদিন হাই স্পিডে ডেটা ব্যবহারের পাশপাশি এক বছরের ভ্যালিডিটিও। একবার ২৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করে নিলেই সারা বছরের জন্যে নিশ্চিন্তি।

এই প্ল্যানে থাকছে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। মানে, মাসে মোট ৭৩০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। পাশপাশি থাকছে আনলিমিটেড কল এবং মেসেজ সহ একাধিক সুবিধা। Jio-র এই বার্ষিক প্ল্য়ান আগের চেয়ে ২৭৮ টাকা বেশি হলেও এই প্ল্য়ানে রয়েছে ২৮ দিন বেশি ভ্যালিডিটি আর ২২৬ জিবি অতিরিক্ত হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা।

Jio-র অ্যাড অন প্ল্যান

এছাড়াও থাকছে অ্যাড অন প্ল্যানের সুবিধা। গ্রাহকদের জন্যই ১৫১, ২০১,২৫১ টাকার এই তিন অ্যাড অন প্ল্যান নিয়ে এসেছে এই মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থা।

১৫১ টাকার প্ল্যানে ৩০ জিবি অতিরিক্ত ডেটা, ২০১ টাকার প্ল্যানে ৪০ জিবি অতিরিক্ত ডেটা এবং ২৫১ টাকা প্ল্যানে প্রায় ৫০ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

দিনের ডেটা শেষ হয়ে যাওয়ার পরেও ডেটা ব্যবহার করতে চাইলে এই প্ল্যানগুলি যথেষ্ট কাজে লাগবে। এই সকল অ্যাড অন প্ল্যানের আলাদা আলাদা ভ্যালিডিটিও রয়েছে। বিশ্বজুড়ে চলা করোনা মহামারীর মধ্যে গ্রাহকদের জন্য আগেই একাধিক সুবিধা নিয়ে এসেছিল জিও।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo