IPL দেখা এখন আরও মজাদার! Jio দেবে রোজ 3 GB ডেটা, দেখুন নতুন 3 প্রিপেইড প্ল্যানের খুঁটিনাটি

Updated on 28-Mar-2023
HIGHLIGHTS

Jio -এর তরফে তিনটি ক্রিকেট স্পেশাল প্ল্যান আনা হল

এখানে গ্রাহকরা রোজ 3 GB ডেটা পাবেন সঙ্গে অতিরিক্ত সুবিধাও মিলবে

Jio 3টি ডেটা অ্যাড অন প্ল্যান এনেছে যেখানে 90 দিনের ভ্যালিডিটি মিলবে

Jio -এর তরফে স্পেশাল প্রিপেইড প্ল্যান এবং ডেটা প্যাক এনেছে। আপনি যদি ক্রিকেটপ্রেমী হন তাহলে এই ক্রিকেটের মরশুমে এই প্ল্যান আপনাকে স্বস্তি দেবে বইকি। এই তিনটি নতুন আনলিমিটেড ক্রিকেট প্ল্যানগুলোর দাম রাখা হয়েছে 219 টাকা, 399 টাকা এবং 999 টাকা। এখানে রোজ 3 GB ডেটা মিলবে 40 GB ডেটা পর্যন্ত। এছাড়া গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড কল, মেসেজ এবং 5G সুবিধা পেয়ে যাবেন। এই প্ল্যানগুলো মার্চের 24 তারিখ থেকে শুরু হয়েছে। এছাড়া তিনটি ডেটা অ্যাড অন প্ল্যান আনা হয়েছে গ্রাহকদের জন্য। 

Jio -এর তরফে বলা হয়েছে Jio Cricket Plan এনে বলা হয়েছে যে এখানে সর্বোচ্চ ডেটা অফার করা হবে রোজ। এখানে প্রতিদিন 3 GB ডেটা মিলবে। সঙ্গে অতিরিক্ত ফ্রি ডেটা ভাউচার মিলবে নির্বিঘ্নে কনটেন্ট দেখার জন্য। এবার বিস্তারিত ভাবে এই তিনটি প্ল্যান দেখে নিন। 

Jio এর নতুন ক্রিকেট প্ল্যান

219 টাকার প্ল্যান: এখানে রোজ 3 GB ডেটা মিলবে সঙ্গে আনলিমিটেড কলিং, 100টা মেসেজ পাঠানোর সুবিধাও থাকবে। এটির বৈধতা 14 দিন। বিভিন্ন Jio অ্যাপস যেমন Jio TV, Jio Cinema, Jio Security, ইত্যাদির সুবিধা পাওয়া যাবে এখানে। এটার সঙ্গে 2 GB ডেটা অ্যাড অন ভাউচার মিলবে বিনামূল্যে। এই ডেটা অ্যাড অন ভাউচারের আসল দাম 25 টাকা। যাঁরা Jio 5G ব্যবহারের জন্য উপযোগী তাঁরা এই প্ল্যান রিচার্জ করলে সেই সুবিধা পাবেন। 

399 টাকার প্ল্যান: এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিং সহ 100টা মেসেজ পাঠাতে পারবেন রোজ। সঙ্গে প্রতিদিন 3 GB করে ডেটা তো মিলবেই। এটার বৈধতা 28 দিন। বিভিন্ন Jio অ্যাপের সাবস্ক্রিপশন সহ 61 টাকা মূল্যের 6 GB ডেটা অ্যাড অন ভাউচার পাওয়া যাবে এখানে তাও বিনামূল্যে। 

999 টাকার প্ল্যান: এটার বৈধতা 84 দিন। এখানে মিলবে অতিরিক্ত 40 GB ডেটা সহ রোজ 3 GB ডেটা। আনলিমিটেড কল করার সুবিধা সহ 100টা মেসেজ পাঠানো যাবে রোজ। এখানে যে অতিরিক্ত 40 GB ডেটা মিলবে সেই ডেটা অ্যাড অন ভাউচারের আসল দাম 241 টাকা। কিন্তু এখানে এটি বিনামূল্যে মিলবে। 

Jio ক্রিকেট ডেটা অ্যাড অন প্ল্যান

222 টাকার ডেটা প্ল্যান: এখানে 50 GB ডেটা মিলবে ততদিন পর্যন্ত যতদিন আপনার বেসিক প্ল্যান অ্যাক্টিভ আছে। 

444 টাকার ডেটা প্ল্যান: 60 দিনের জন্য এখানে আপনি 100 GB ডেটা পাবেন অতিরিক্ত। 

667 টাকার ডেটা প্ল্যান: এখানে গ্রাহকরা 90 দিনের জন্য 150 GB অতিরিক্ত ডেটা পাবেন। 

My Jio App বা Jio -এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই প্ল্যান রিচার্জ করা যাবে। Jio -এর প্রতিযোগী Airtel 3 GB ডেটা অফার করে থাকে যেখানে OTT প্ল্যাটফর্মের সুবিধা মেলে। তাই আপনি যদি Airtel -এর গ্রাহক হন তাহলে আপনি 199, 499, 699 টাকার প্ল্যান দেখতে করেন এখানে এখন আনলিমিটেড কল সহ মেসেজের সুবিধা যাবেন। সঙ্গে থাকবে OTT বেনিফিট, আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :