Jio New Prepaid Plans: 84 দিনের ভ্যালিডিটি সহ Jio দুটি নতুন প্রিপেইড প্ল্যান হাজির, মিলবে 5G আনলিমিডেট ডেটা

Updated on 14-Jun-2023
HIGHLIGHTS

নতুন প্ল্যানগুলির মধ্যে দুটি এমন রিচার্জ রয়েছে, যা আনলিমিটেড ডেটা, কলিং এবং বেশি ভ্যালিডিটি অফার করে

এই রিচার্জ প্ল্যানের দাম 739 টাকা এবং 789 টাকা

এই প্ল্যানে গ্রাহকরা 84 দিনের ভ্যালিডিটি সহ 5G ডেটা সুবিধা পাবেন

রিলায়েন্স জিও (Reliance Jio) সম্প্রতি তার প্রিপেইড ইউজারদের জন্য একাধিক প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা, কলিং এবং SMS সুবিধা পাবেন। এই প্ল্যানগুলির দাম 269 টাকা থেকে শুরু করে 789 টাকা পর্যন্ত রয়েছে।

নতুন প্ল্যানগুলির মধ্যে দুটি এমন রিচার্জ রয়েছে, যা আনলিমিটেড ডেটা, কলিং এবং বেশি ভ্যালিডিটি অফার করে। এই রিচার্জ প্ল্যানের দাম 739 টাকা এবং 789 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 84 দিনের ভ্যালিডিটি  সহ 5G ডেটা সুবিধা পাবেন। এর পাশাপাশি, এই রিচার্জের সাথে গ্রাহকরা JioSaavan Pro সাবস্ক্রিপশন সুবিধা পাবেন।ট

আসুন জেনে নেওয়া যাক জিও এর 739 টাকা এবং 789 টাকার দুটি প্ল্যানে গ্রাহকরা আর কী কী সুবিধা পেতে চলেছেন…

আরও পড়ুন: Infinix Note 30 5G Launched: 8 জিবি RAM এবং 108MP ক্যামেরা সহ ভারতে নতুন বাজেট ফোন লঞ্চ

Jio 739 টাকার প্ল্যান

জিও এর 739 টাকার প্ল্যানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। এর পাশাপাশি, গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা হিসাবে পুরো ভ্যালিডিটিতে মোট 126 জিবি ডেটা সুবিধা পাবেন। প্রতিদিনের ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64kbps হয়ে যাবে।

এছাড়া গ্রাহকরা আনলিমিটেড কলিং সুবিধা সহ 100 SMS প্রতিদিন করে পাবেন। এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্য Jio Apps, যেমন JioSaavn Pro, JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর সাবস্ক্রিপশন পাবেন।

Jio 789 টাকার প্ল্যান

জিও এর এই প্ল্যানেও আগের প্ল্যানের মতো সুবিধা পাওয়া যাবে। এই রিচার্জেও 84 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা অফার করা হয়ে। এছাড়া এই প্ল্যাকে গ্রাহকরা মোট 168 জিবি হাই-স্পিড ডেটা পাবেন, যা প্রতিদিন হিসাবে 2 জিবি হাই-স্পিড ডেটা হচ্ছে। এছাড়া, গ্রাহকরা গ্রাহকরা বিনামূল্য Jio Apps, যেমন JioSaavn Pro, JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন: Google Photos Web Update: গুগল ফটোজ ওয়েবে হাজির অত্যাধুনিক এডিটিং ফিচার, One সাবস্ক্রাইবাররা পাবেন কী কী সুবিধা?

বলে দি যে আপনি যদি Jio 5G নেটওয়ার্ক এরিয়াতে থাকেন, তবে আপনি 5G হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :