জিওর এই ডিজিটাল অ্যাসিস্টেন্স লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে রিচার্জ প্রসেস খুবই সহজ হল

Updated on 29-Jul-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের জিও সারথি লঞ্চ করেছে

এটি একটি ইন অ্যাপ ডিজিটাল অ্যাসিস্টেন্স

রিলায়েন্স জিও তাদের জিও সারথি লঞ্চ করেছে, এটি একটি ইন অ্যাপ ডিজিটাল অ্যাসিস্টেন্স, এর মাধ্যমে ডিজিটাল রিচার্জ সহজে করা যাবে। আর এই অ্যাপটি একটি ইন অ্যাপ অ্যাসিস্টেন্স এর জন্য মাই জিও অ্যাপের মধ্যে ইন্টিগ্রেট করা হয়েছে। আর এর মাধ্যমে সাবস্ক্রাইবাদের জন্য ডিজিটাল রিচার্জ করতে আরও সুবিধা হবে।

এই অ্যাসিস্টেন্সটি এই জন্য লঞ্চ করা হয়েছে যাতে এবার অনলাইন রিচার্জের সংখ্যা আরও বৃদ্ধি পায়। আর এই পরিষেবা তাদের জন্য এসেছে যারা এর আগে কখনও ডিজিটাল রিচার্জ করেনি। এর আগে আপনারা যদি অনলাইন রিচার্জ করে থাকেন তবে এই অ্যাপটি আপনারা মাই জিও অ্যাপে দেখতে পারবেন না।

আদতে এই জিও সারথি কি?

এটি মাই জিও অ্যাপের মাধ্যমে ডিজিটাল রিচার্জ করার জন্য স্টেপ বাই স্টেপ গাইডেন্স দেবে না তবে এর মাধ্যমে ইউজার্সরা পেমেন্ট ডিটেলস লোকেট করতে পারে। আর এছাড়া আপনার ক্রেডিট কার্ডের মাধ্যমে ডিজিটাল রিচার্জ করার সময়ে কাজ করা যাবে।

এই জিও সারথি এখন ইংরেজি আর হিন্দি সাপোর্ট করে। তবে এই অ্যাপে ভবিষ্যতে অন্য ভাষাও দেখা যাবে। এর মানে এতে পরে বাংলাও দেখা যাবে।

জিও জানিয়েছে যে এই প্রথমবার এর মাধ্যমে জিও গ্রাহকরা যারা এখনও ডিজিটাল রিচার্জ করেন নি তাদের জন্যও ডিজিটাল রিচার্জ করা সহজ হবে।

কি করে জিও সারথি ব্যাবহার করবেন?

এই অ্যাপটি এখন আপনাদের জন্য এসে গেছে এটি আপনারা মাই জিও তে গিয়ে দেখতে পারবেন। আর আপনারা যদি এখনও পর্যন্ত কোন ডিজিটাল লেনদেন না করে থাকেন তবে আপনারা এই অ্যাপের মাধ্যমে তা করতে পারবেন। আর এটি ব্যাবহার করার জন্য ফোনে সবার আগে লেটেস্ট মাই জিও অ্যাপটি থাকতে হবে। আর এই অ্যাপে এর পরে ইয়াসিস্টেন্সে একটি ফ্লোটিং আইকন থাকবে। আর এবার ইউজার্সদের এই বটনে ক্লিক করতে হবে। আর এর পরে ডিজিটাল রিচার্জ করার জন্য ভয়েস নির্ভর ডায়েরকশানের জন্য এই আইকনে ক্লিক করতে হবে। আর এর পরে জিও সারথি আপনার নাম্বার রিচার্জ করতে পারবে।

Connect On :