অমরনাথ যাত্রীদের জন্য দারুন এক 102 টাকার জিও প্রিপেড প্ল্যান

অমরনাথ যাত্রীদের জন্য দারুন এক 102 টাকার জিও প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

এই প্ল্যানটি জিও প্রাইমের জন্য নয়

102 টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাবে

প্ল্যানে প্রতিদিন 100ই SMS আছে

টেলিকম কোম্পানি জিও সম্প্রতি 102 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যনটি অমরনাথ যাত্রীদের জন্য স্পেশালি এসেছে। আর আপনারা যদি অমরনাথ জান তবে এই প্ল্যানটি আপনারা নিতেই পারেন।

রিলায়েন্স জিও 102 টাকার প্রিপেড প্ল্যানে জম্মু কাশ্মিরে লঞ্চ করেছে। এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলের সুবিধার সঙ্গে প্রতিদিন 100 টি SMS য়ের অফারও পাবেন। আর এই প্ল্যানটি 7 দিনের বৈধতার সঙ্গে এসেছে। আর রিলায়েন্স জিও এই প্ল্যানে প্রতিদিন 0.5MB বা 500MB ডাটাও দিচ্ছে।

102 টাকার এই প্রিপেড প্ল্যান ছাড়া একটি 98 টাকার প্ল্যানও আছে। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা 2GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর 300টি SMS পাচ্ছেন। আর এই প্ল্যানের সঙ্গে জিওর একটি 142 টাকার প্ল্যানও আছে যা প্রতিদিন 1.5GB হাই স্পিড ডাটা 300 টি SMS 28 দিনের বৈধতার সঙ্গে দিচ্ছে।

নতুন এই 102 টাকার প্ল্যান একটি প্রিপেড প্ল্যান আর এতে আপনারা জিও অ্যাপের অ্যাক্সেস পাবেন না। আর এর কারন এটি জিও প্রাইম মেম্বার প্ল্যান নয়। এই প্ল্যানটি ইউজাররা এক জায়গায় কানেকশান নিয়ে সেখানে রিচার্জ করতে পারবেন। আর এই প্ল্যানটি অমরনাথ যাত্রা চলা কালিনই শুধু বৈধ হবে। 

Digit.in
Logo
Digit.in
Logo