Reliance Jio নিয়ে এল 5 নতুন রিচার্জ প্ল্যান, ডেটা সহ মিলবে একগুচ্ছ সুবিধা

Updated on 17-Nov-2022
HIGHLIGHTS

রিলায়েন্স জিও (Reliance Jio) 5টি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে

রিলায়েন্স জিও এর নতুন রোমিং প্ল্যান দুটি ক্যাটাগরিতে আনা হয়েছে

এতে ডেটা, ভয়েস এবং এসএমএস প্যাক এবং ডেটা অনলি প্যাক রয়েছে

রিলায়েন্স জিও (Reliance Jio) 5টি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির এই সবই আন্তর্জাতিক প্ল্যান। বলে দি যে আগামী সপ্তাহ FIFA World Cup শুরু হতে চলেছে। এর জন্য, Jio তরফে বিশেষ রিচার্জ প্ল্যান চালু করা হয়েছে, যা ইন্টারনেশনল সার্ভিস চলাকালীন গ্রাহকদের সুবিধা দেবে। আপনি যদি  FIFA World Cup ম্যাচ লাইভ দেখতে যাচ্ছেন, বা কোনও দেশে যাত্রা করছেন, তবে Jio-এর রিচার্জ প্ল্যান আপনার জন্য সেরা পছন্দ হতে পারে। বলে দি যে এই প্ল্যানটি বিশেষ করে কাতার, সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরবের জন্য নতুন রোমিং প্ল্যান হবে।

দুটি ক্যাটাগরিতে আনা হয়েছে Jio Plan

রিলায়েন্স জিও এর নতুন রোমিং প্ল্যান দুটি ক্যাটাগরিতে আনা হয়েছে। এতে ডেটা, ভয়েস এবং এসএমএস প্যাক এবং ডেটা অনলি প্যাক রয়েছে।

Jio ভয়েস ডেটা এবং এসএমএস প্ল্যান

Jio রোমিং প্ল্যান সম্পর্কে কথা বললে, এর সবচেয়ে সস্তা ডেটা, ভয়েস এবং এসএমএস প্যাক 1,599 টাকায় পাওয়া যায়। এই প্ল্যানে 150 মিনিট ভয়েস কলিং সুবিধা পাওয়া যাচ্ছে। এছাড়াও, 100SMS ছাড়াও 1GB ডেটা দেওয়া হচ্ছে।

এছাড়াও কোম্পানির আরেকটি প্ল্যান রয়েছে, যা 6,599 টাকায় আনা হয়েছে। এই প্ল্যানে 500 মিনিট ভয়েস কলিং, 100SMS এবং 5GB ডেটা পাওয়া যাচ্ছে।

পাশাপাশি রয়েছে আরেকটি প্ল্যান, Jio-এর 3,999 টাকার প্ল্যানে মোট 3GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 30 দিন।

Jio-র ডেটা অনলি প্ল্যান

জিও-র ডেটা অনলি প্ল্যান 1,122 টাকায় আসে। এই প্ল্যানে গ্রাহকদের 1GB ডেটা অফার করা হচ্ছে। এই প্ল্যানে আপনি 5 দিনের ভ্যালিডিটি অফার করা হয়। তবে 5,122 টাকার প্ল্যানে 21 দিনের ভ্যালিডিটি সহ মোট 5GB ডেটা অফার করা হয়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :