ক্রিকেট বিশ্বকাপ অফারে জিও দিচ্ছে স্পেশাল ডাটা প্যাক, জিও গ্রাহকরা ফ্রিতে দেখতে পাবেন সব ম্যাচ

Updated on 07-Jun-2019
HIGHLIGHTS

251 টাকার এই প্ল্যানে 102GB ডাটা পাওয়া যাচ্ছে

এই স্পেশাল প্যাক 51 দিনের জন্য বৈধ

জিও গ্রাহকরা ফ্রি তে দেখতে পারবেন বিশ্বকাপের ম্যাচ

সবে মাত্র শুরু হয়েছে ICC বিশ্বকাপ ক্রিকেট এবারের ডেস্টিনেশান ইংল্যান্ড এর মধ্যে ভারতও খেলে ফেলেছে একটি ম্যাচ। আর এসবের মধ্যেই ক্রিকেট উন্মাদনাকে আরও জিইয়ে রাখতে টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও নিয়ে এল নতুন এক ডাটা প্যাক। 251 টাকার এই নতুন ডাটা প্যাকে আছে 102GB ডাটার অফার।তবে এই প্যাক মাত্র 51 দিনের জন্য বৈধতা পাবে।

এর আগেই অবশ্য জিও গ্রাহকরা বিশ্বকাপ ক্রিকেটের সব ম্যাচই বিনামূল্যে দেখার সুবিধা পাচ্ছেন জিও গ্রাহকরা আর নতুন এই রিচার্জ প্ল্যানের ফলে এবার গ্রাহকরা আরও বেশি ডাটা ব্যাবহার করতে পারবেন।

যেখানে হটস্টারে ক্রিকেট ম্যাচ দেখার জন্য দিতে হবে 365 টাকার সাবস্ক্রিপশান সেখানে জিও গ্রাহকরা এই পরিষেবা ফ্রিতে পাচ্ছেন। বাকি টেলিকম কোম্পানির কাছ থেকেও এখনও পর্যন্ত এই ধরনের কোন অফার আসেনি।

আর এর মধ্যেই 251 টাকার নতুন বিশ্বকাপ স্পেশাল প্ল্যান আনল জিও। গ্রাহকরা পাবেন আর বেশি ডাটা আর জিও টিভি থেকে অ্যাপ খোলার সময়ে লিঙ্কে ক্লিক হয়ে ওপেন হবে হটসাটারে। আর এর পরে সরাসরি ম্যাচ দেখতে পারবেন জিও গ্রাহকরা।

এই 251 টাকার প্যাকটি একটি সিজেনাল ডাটা প্যাক আর এটি 102GB ডাটা অফার করছে আর এটি 51 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে বেশি নেট সার্ফের সঙ্গে খেলা দেখার সুবিধার সঙ্গে ইন্টারনেটে অন্যান্য কাজ করার সুবিধাও পাবেন গ্রাহকরা।

আর তাই আচমকা ডাটা শেষ বলে ফ্রিতে ম্যাচ দেখা বন্ধ হবে না জিও গ্রাহকদের জন্য।

জিও গ্রাহকরা এভাবে ফ্রিতে বিশ্বকাপের সব খেলা দেখতে পারবেন

  • জিও টিভির অ্যাপ থেকে হটসটার অ্যাপ ব্যাবহার করে বিশ্বকাপের সব ম্যাচ দেখা যাবে
  • হটস্টার অ্যাপের সাবস্ক্রিপশান আর দারকার হবে না।
  • জিও টিভি থেকেই সরাসরি জাওয়া যাবে হটসটারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :