JioFi আর পোস্টপেড কানেকশানের সঙ্গে কিনলে 500টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

JioFi আর পোস্টপেড কানেকশানের সঙ্গে কিনলে 500টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এটা হতে পারে যে এই অফারটি শুধু 999টাকার এন্ট্রি-লেভেলের JioFi হটসপ্ট ডিভাসিএর সঙ্গে আর 1,999টাকার ডিভাইসের সঙ্গে পাওয়া যাবে না

রিলায়েন্স জিওর JioFi আর পোস্টপেড গ্রাহকদের জন্য একটি নতুন ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। আর এই অফারে কোম্পানি নতুন জিও পোস্টপেড সিমের সঙ্গে JioFi কেনার আর সেই সিম কার্ডে JioFi ডিভাইস ব্যাবহার করলে 500টাকার ক্যাশব্যাকের সুবিধা পাবেন। আর ইউজার্সরা যদি এই প্রসেস সঠিক ভাবে ফলো করেন তবে ইউজার্সরা পোস্টপেড অ্যাকাউন্টে ক্রেডিটে 500টাকার ক্যাশব্যাক পাবেন। আর এই নতুন অফারের সঙ্গে কোম্পানি দাবি করেছে যে ইউজার্সরা 500টাকার কম দামে JioFi হটস প্ট ডিভাইস কিনতে পারবেন। আর এও হতে পারে যে এই অফারটি শুধু 999টাকার এন্ট্রি-লেভেল্র JioFi হটসপ্ট ডিভাইসের সঙ্গে পাওয়া যাবে আর 1,999টাকার ডিভাইসের সঙ্গে নয়।

আর আমরা যেমন বলেছি যে ইউজার্সরা 500টাকার ক্যাশব্যাক পোস্টপেড অ্যাকাউন্টে ক্রেডিট হিসাবে পাবেন। আপনাদের বলে রাখি যে ক্যাশব্যাকের টাকা ক্যাশে পাওয়া যাবে না। এই অফার ক্রেটিড হিসাবে আসবে। আর এই ক্যাশব্যাক পাওয়ার জন্য ইউজার্সদের প্রায় 12মাস পর্যন্ত বিল সাইকেল সম্পূর্ণ করতে হবে।

500টাকার ক্রেডিট আপনারা পোস্টপেড প্ল্যানে আলাদা আলাদা ইনভয়েসে অ্যাড করে দেওয়া হবে। আর এবার জিওর তরফে শুধু 199টাকার পোস্টপেড প্ল্যানে পাওয়া যাচ্ছে আর আগামী সময়ে কোম্পানি প্রতিযোগিতা বাড়ানোর জন্য নতুন প্ল্যান নিয়ে আসতে পারে।

আর যে ইউজার্সরা জিওর পোস্টপেড পরিষেবা নিতে চান তাদের জন্য এটি একটি ভাল অফার। আর আপনাদের মনে করিয়ে দি যে গ্রাহকদের আগে 999টাকা দামের JioFi হটসপ্ট কিনতে হত আর তার পরে জিও পোস্টপেড কানেকশান কিনতে হবে। আর এর পরে 12মাস পরে গ্রাহকরা পোস্টপেড অ্যাকাউন্টে ক্যাশব্যাক ক্রেডীট হিসাবে পাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo