Jio এর সস্তা প্ল্যান হল 100 টাকা বেশি দামি, এখন করতে হবে এত খরচ

Jio এর সস্তা প্ল্যান হল 100 টাকা বেশি দামি, এখন করতে হবে এত খরচ
HIGHLIGHTS

Jio-এর 299 পোস্টপেইড প্ল্যান এখন কোম্পানির এন্ট্রি লেভেলের পোস্টপেইড প্ল্যান

Jio এর প্রথম পোস্টপেইড প্ল্যান 199 টাকা থেকে শুরু হত

পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের 30GB ডেটা অফার করা হয়

Reliance Jio তার গ্রাহকদের একবারে বড় ঝটকা দিয়েছে। রিলায়েন্স জিও সম্প্রতি 4টি নতুন পোস্টপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। পোস্টপেইড গ্রাহকদের জন্য এই প্ল্যানগুলির দাম শুরু হয় 299 টাকা থেকে। তবে আগে কোম্পানির এই প্ল্যানের দাম ছিল 199। Jio এর প্রথম পোস্টপেইড প্ল্যান 199 টাকা থেকে শুরু হত। তবে এখন এন্ট্রি লেভেল পোস্টপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। এখানে আমরা আপনাদের জিও এর পোস্টেপেইড প্ল্যান সম্পর্কে বলবো।

Jio-এর নতুন 299 পোস্টপেইড প্ল্যান

Jio-এর 299 পোস্টপেইড প্ল্যান এখন কোম্পানির এন্ট্রি লেভেলের পোস্টপেইড প্ল্যান। জিও এর 299 টাকার পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের 30GB ডেটা অফার করা হয়। এছাড়াও, আনলিমিটেড ভয়েস কলের সুবিধা যার মধ্যে থাকবে লোকাল, STD এবং রোমিং। আপনি প্রতিদিন 100টি SMS বিনামূল্যে পাবেন। Jio গ্রাহকরা Jio Welcome Offer এর আওতায় আনলিমিটেড 5G ডেটার সুবিধা পাবেন। এর আগে গ্রাহকদের 199 টাকার এন্ট্রি-লেভেল পোস্টপেইড প্ল্যান দেওয়া হত। এখন পোস্টপেইড প্ল্যান 299 টাকা থেকে শুরু হচ্ছে। সিম অ্যাক্টিভেশনের সময় আপনাকে 99 টাকা প্রসেসিং ফি দিতে হবে, যা আপনাকে Jio Prime-এর সুবিধাও দেবে।

Jio Plan

Jio 199 টাকার পুরনো পোস্টপেইডে পাওয়া যেত এই সব সুবিধা

Jio-এর 199 টাকার পোস্টপেইড প্ল্যানে, গ্রাহকরা 25GB হাই-স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কল সুবিধা পেতেন। এর মধ্যে রয়েছে লোকল, STD এবং রোমিং সুবিধা। এছাড়া, আপনি প্রতিদিন 100 SMS মিলত। 

Jio 299 vs Jio 199

প্ল্যানের দাম বাড়ানোর পাশাপাশি সুবিধাও বাড়িয়েছে সংস্থা। এই ক্ষেত্রে, আপনি 199 টাকার প্ল্যানে শুধুমাত্র 25GB ডেটা পেতেন। তবে এখন, Jio-এর নতুন প্ল্যানে 30GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানে অতিরিক্ত 5GB ডেটা দেওয়ার জন্য কোম্পানি দাম 100 টাকা বাড়িয়েছে। তবে, এখন আপনি 199 টাকার প্ল্যানের সুবিধা পাবেন না। এমন সময়, আপনি যদি একটি সস্তা পোস্টপেইড প্ল্যান খুঁজছেন, তবে আপনাকে অতিরিক্ত 100 টাকা খরচ করতে হবে এবং 299 টাকার প্ল্যানটি নিতে হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo