Jio র Happy New Year 2019 রিচার্জ প্ল্যানঃ 399 টাকার প্ল্যানে 100% ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

Jio র Happy New Year 2019 রিচার্জ প্ল্যানঃ 399 টাকার প্ল্যানে 100% ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

2018 শেষ হতে চলছে আর আজকে এই বছরের শেষ দিন আর এর মধ্যেও জিও আরও একবার একটি ধামাকা অফার নিয়ে এসেছে

2018 সাল শেষ হতে আর মাত্র কয়েক ঘন্টা আর আজকে এই বছরের শেষ দিন। আর জিও গত বছরের মতন এবারও নতুন বছর শুরুর আগে একটি Jio Happy Ne Year Offer য়ের কথা জানিয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই অফারে আপনারা 399 টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে 100% ক্যাশব্যাক পাবেন। আর জিওর এই অফার তেমন কিছু স্পেশাল বলে মনে হচ্ছে না। আপনাদের বলে রাখি যে এই অফার আপনারা একটি AJIO ভাউচারে পাবেন, আর এর থেকে আপনারা রিলায়েন্স জিও রিটেলের ই-কমার্স শপিং পোর্টালে গিয়ে এটি ব্যাবহার করতে পারবেন।

জিওর তরফে AJIO র সঙ্গে চুক্তি করার হয়েছে যে রিলায়েন্স জিওর ইউজার্সরা 399 টাকার রিচার্জ ভাউচারে তারা 100% ক্যাশব্যাক পাবেন। আর এর মানে এই যে এই অফার আপনারা 399 টাকার ফ্রি তে কেনাকাটা করতে পারবেন। আর আপনারা এই সব একদম ফ্রিতে পাবেন। আর এর জন্য আপনাদের রিলায়েন্স জিওর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে আর অন্যান্য অফিসিয়াল আর খবর আর টার্মস আর কন্ডিশান ইত্যাদির বিষয়ে জানতে পারবেন।

আর এই অফারের সুবিধা আপনারা যদি পেতে চান তবে আপনারা 399 টাকার প্ল্যানটি 28 ডিসেম্বর 2018 থেকে 31 জানুয়ারি 2019 সালের মধ্যে রিচার্জ করাতে হবে। আর যা আপনাদের প্ল্যানের সেট 100% ক্যাশব্যাক দেবে। আর এই প্ল্যান 400 টাকার কাছাকাছি হবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে আপনারা একটি ভাউচার হিসাবে AIJO র ভাইচার পাবেন, আর এর মাধ্যমে আপনারা এদের পোর্টালে গিয়ে এটি ব্যাবহার করতে পারবেন। আর জিও আপনাদের ভাউচার কোড একটি SMS য়ের মাধ্যমে দেবে আর এটি আপনারা মাইজিও অ্যাপে গিয়ে দেখতে পারবেন।

এখানে এই অফারে প্রিপেড ইউজার্সরা আছেন আর জিওর পোস্টপেড ইউজার্সদের জন্য এখানে কিছু দেখা যায়নি। আর এর মানে এই যে এই অফার Jio Happy New Year Offer 2019 সম্পূর্ণ ভাবে প্রিপেড ইউজার্সদের জন্য।

Digit.in
Logo
Digit.in
Logo