আরও একবার জিও প্রাইমের সুবিধার সময়সীমা বাড়ল

আরও একবার জিও প্রাইমের সুবিধার সময়সীমা বাড়ল
HIGHLIGHTS

সব একসিস্টিং প্রাইম ইউজার্সরাই এবার এই কমপ্লিমেন্টারি মেম্বারশিপ 12 মাসের জন্য পাবেন

আরও একবার জিও গ্রহাকদের জন্য খুশির খবর আনল জিও। আসলে তারা তাদের ফ্রি পরিষেবা আরও এক বছরের জন্য বাড়িয়েছে। তবে এক্ষেত্রে কিছু শর্ত আছে। তবে আসুন দেখা যাক যে জিও গ্রহাকদের জন্য নতুন মাসে কি খুসির খবর নিয়ে এল।

যে সব জিও গ্রাহকদের মধ্যে এর মধ্যেই যারা 99 টাকার রিচার্জ 31মার্চ, 2018 সালের আগে রিচার্জ করেছেন তাদের জন্য জিও আরও একবছরের জন্য জিও প্রাইম সাবস্ক্রাইবশান কমপ্লিমেন্টারি হিসাবে রাখছে। আর এর মানে এই দারাছে যে যে সব জিও প্রাইম মেম্বাররা এই সময়ের মধ্যে এই রিচার্জ করেছেন তাদের আর এটি আরও একবার কিনতে হবেনা। 

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

আর যারা জিও প্রাইম মেম্বার এর পরে মানে 1 এপ্রিল থেকে করিয়েছেন তাদের 99 টাকা মেম্বারশিপ ফ্রি হিসাবে দিতে হবে। আর এই প্রাইম মেম্বারশিপ আরও একবছর মানে ২০১৯ সালের মার্চ অব্দি পাবেন। আর তাই যারা এখন বর্তমান জি গ্রাহক তারা এই ফ্রি পরিষেবাটি আরও একবছর পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর জিও প্রাইম সাবস্ক্রাইবারদের সময়সীমা শেষ হয়ে গেছে এই মার্চেই। আর সব একসিস্টিং প্রাইম ইউজার্সরাই এবার এই কমপ্লিমেন্টারি মেম্বারশিপ 12 মাসের জন্য পাবেন। আর ইউজার্সরা আরও এক বছরের মাইজিও অ্যাপের সুবিধাও পাবে। আর আগেই বলা হয়েছে যে ইউজার্সদের 99 টাকা দিতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo