রিলায়েন্স জিও জিওফোনপের সঙ্গে চুক্তি করে নিয়ে এল 50 টাকার ক্যাশব্যাক অফার

রিলায়েন্স জিও জিওফোনপের সঙ্গে চুক্তি করে নিয়ে এল 50 টাকার ক্যাশব্যাক অফার
HIGHLIGHTS

এই ক্যাশব্যাক মাই জিও অ্যাপে ফোনপের মাধ্যমে পেমেন্ট করলে PhonePe ওয়ালেটে আসবে

রিলায়েন্স জিও তাদের দ্বিতীয় জন্মদিন উপলক্ষে ফোনপের সঙ্গে চুক্তি করে 50 টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার করছে, আর এই ক্যাশব্যাক 300 টাকার প্রিপেড রিচার্জে পাওয়া যাচ্ছে। আর এই ক্যাশব্যাক মাই জিও অ্যাপে ফোনপের মাধ্যমে পেমেন্ট করলে Phone Pe ওয়ালেটে আসবে।

যদি ইউজার্সরা মাইজিও অ্যাপে আগে থেকে 50 টাকা ক্যাশব্যাক ভাউচার থাকে তবে ইউজার্সরা 300 টাকার রিচার্জে 100 টাকা পর্যন্ত ডিস্কাউন্টও পেতে পারেন। আর এর পরে 399 টাকার প্ল্যানের দাম কমে 299 টাকা হবে।

ইউজার্সরা মাই জিও অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে 50 টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবে আর যদি ইউজার্সরা অ্যাপের ভেতরে পেমেন্ট করে ফোনপে অপশান বাছেন তবে আলাদা ভাবে 50 টাকা ক্যাশব্যাক পেতে পারেন। আর এই ক্যাশব্যাক 24 ঘন্টার মধ্যে ফোনপে ওয়ালেটে ক্রেডিট করা হবে। আর একটি লিমিটেড ওফার যা 12 সেপ্টেম্বর থেকে 21 সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে।

কোম্পানি তাদের 2 বছর পূর্তি উপলক্ষে একটি ঘোষনা করেছে। জিও সেপ্টম্বর আর অক্টোবড়ের জন্য ফ্রি 84GB ডাটা অফার করেছে।

আর এছাড়া জিও ডেয়ারি মিল্ক চকলেটের সঙ্গে 1GB ডাটা অফার করেছে। আর এই অফারে ইউজার্সদের মাইজিও অয়াপে ডেয়ারি মিল্কের র‍্যাপারের ছবি তুলতে হবে আর তার পরে 1GB ডাতা ফ্রি পাবে। আর এই ডাতা অফার 5টাকা থেকে 100টাকার মধ্যে দামের ক্যাডবেড়ি ডেয়ারি মিল্ক  চকলেটে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo