জিও গিগাফাইবার ইন্টারনেট, ল্যান্ডলাইন আর টিভি কম্বো প্যাক 600 টাকা থেকে শুরু হচ্ছেঃ রিপোর্ট

Updated on 25-Jun-2019
HIGHLIGHTS

জিও ইন্টারনেট, ল্যান্ডলাইন আর টিভির কম্বো প্যাক 600 টাকার মধ্যে আনারা চেষ্টা করছে

কোম্পানি ল্যান্ডলাইন আর টিভি সার্ভিস ইন্টারনেটের সঙ্গে তাড়াতাড়ি আনারা চেষ্টা করছে

এই পরিষেবা কমার্সিয়ালি সামনের বছর আসবে

জিও তাদের জিও গিগা ফাইবারের কথা 2018 র জুলাই মাসে ঘোষনা করেছে আর এটি গত বছর আগস্টে রেজিস্টার হয়। আর এর সঙ্গে কোম্পানি এটি বেশ কিছু শহরে টেস্টও করেছে। আর এটি 4,500 টাকার ডিপোসিট মানিতে ফ্রি ইন্টারনেট দেবে। আর এর সঙ্গে লাইভ মিন্ট রিপোর্টে এই কোম্পানির একজন বক্তা বলেছেন যে কোম্পানি, ফাইবার,ল্যান্ডলাইন আর টিভি পরিষেবার কম্বাইন 600 টাকায় দিতে আনবে। এটি মান্থলি হিসাবে আসবে। আর এর সঙ্গে কিছু অতিরিক্ত ফেসিলিটিও পাওয়া যাবে যেমন 40 টি ডিভাইসে জিও গিগা ফাইবার স্মার্টনেটওয়ার্ক 1000 টাকায় পাওয়া যাবে।

লাইভমিন্টকে অপি ব্যাক্তি বলেন যে, “এই ট্রিপেল কম্বো 600টি চ্যানেল অফার করে আর স্নেগ সাতটি ডায় ক্যাচ আছে আর এর সঙ্গে 100Mbps ব্রডব্যান্ড দিচ্ছে যা প্রতিমাসে 600টাকায় পাওয়া যাবে আর এই ট্যারিফে এর সঙ্গে আরও কিছু স্মার্টহোম পরিষেবা দেওয়া হবে যা আলাদা দামে আসবে, আর এটি হয়ত 1000 টাকা প্রতি মাসের হিসাবে আসবে”। জিও গিগা ফাইবার পরিষেবা এখনই যেখানে আছে সেই সব জায়াগায় কোম্পানি 100GB ফ্রি ডাটা 100Mbps স্পিডে এক মাসের জন্য দিচ্ছে। আর এর সঙ্গে ল্যান্ডলাইন আর টিভি পরিষেবাও দিচ্ছে আর এটি এক বছরের জন্য ফ্রি বলে বলা হচ্ছে, আর এর সঙ্গে কোম্পানি এটি সামনের বছরেই কমার্শিয়ালি নিয়ে আসবে।

রিপোর্ট অনুসারে ল্যান্ডলাইন পরিষেবা ইউসারদের জন্য আনলিমিটেড কলিং দচ্চজে আর সঙ্গে টিভি পরিষেবাও আছে আর এর সঙ্গে IPTV র মাধ্যমে ইন্টারনেটে টিভি পরিষেবার বিষয়টিও আছে। আর এর সঙ্গে কোম্পানি হয়ত সিকিউরিটি ক্যামের আর ফুটেজ ক্যাপচার দিতে পারে যা কম করে 100Mbps স্পিড দেবে। আর এর সঙ্গে এই স্পিড সর্বাধিক 10gps য়ের হবে। আর এটি সারা দেশের 1,100 টি শহরে পাওইয়া যাবে তবে যা পরে 1,600টি শহরে আসবে বলে জানা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :