জিও এফেক্টে এবার এয়ারটেল তাদের 3000Mbps ব্রডব্যান্ড প্ল্যান দিল্লি সহ এই সব জায়গায় নিয়ে এল

জিও এফেক্টে এবার এয়ারটেল তাদের 3000Mbps ব্রডব্যান্ড প্ল্যান দিল্লি সহ এই সব জায়গায় নিয়ে এল
HIGHLIGHTS

এখনও জিও গিগা ফাইবার অফিসিয়ালি আসেনি

কিন্তু এয়ারটেল তাদের ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে

300mps স্পিড অফার করছে এয়ারটেল

ভারতে এখনও রিলায়েন্স জিওর ব্রডব্যান্ড জিও গিগা ফাইবার এসে উপস্থিত হয়নি। কিন্তু এই প্ল্যানটি আশার আগেই ভারতের ব্রডব্যান্ড বাজারে তা প্রভাব ফেলেছে। আর এর ফল স্বরূপ এয়ারটেল তাদের ব্রডব্যান্ড প্ল্যান দিল্লি সহ বেশ কিছু জায়গায় নিয়ে এসেছে।

ভারতীয় টেলিকমের অন্যতম বড় নাম ভারতীয় এয়ারটেলে বার তাদের প্ল্যানে একটি বড় পরিবর্তন করেছে। এই সময়ে কোম্পানি তাদের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে কাজ করছে। আর এবার অনেক রকমের অনেক পরিবর্তনের পরে কোম্পানি এয়ারটেলের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে। একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে এবার ভারতে এয়ারটেল ব্রডব্যান্ড প্ল্যান হায়েদ্রাবাদে এসেছে আর এই প্ল্যানের দাম 1,599 টাকা। আর এই প্ল্যানে আপনারা 300mbps স্পিড পাচ্ছে আর যা 600GB ডাটা অফার করছে।

কয়েক মাস আগেই এয়ারটেল তাদের এই 300Mbps য়ের ব্রডব্র্যান্ড প্ল্যানটি হায়াদ্রাবাদে নিয়ে আসে। এর সঙ্গে এই প্ল্যানটি আরও কিছু শহরে পাওয়া যাবে। টেলিকম টকের রিপোর্ট থেকে তেমনই জানা গেছে।

এই 3000mPS য়ের প্ল্যানটি 1,599 টাকায় 600GB ডাটা দিচ্ছে আর এর সঙ্গে এক্সট্রা 1000GB ডাটা ছয় মাসের জন্য দিচ্ছে। আর ইউজাররা এতে আনলিমিটেড ভয়েস কল, ডাটা রোলওভার,নেটফ্লিক্স আর অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo