Jio-র আরেকটি নতুন চমক, এবার বিনামূল্যে মিলবে Amazon Prime-এর মেম্বারশিপ

Updated on 15-Jun-2020
HIGHLIGHTS

Jio Fiber-এর গ্রাহকরা এখন ফ্রি Amazon Prime-এর এক বছরের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন

জিও স্পষ্টভাবে জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে কোনও অতিরিক্ত চার্জ নেওয়া হবে না

জিও ফাইবারের গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম এবং টাইটানিয়াম প্ল্য়ানে গ্রাহকরা বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন পাবেন

কিছু দিন আগেই Jio কোম্পানি তাদের কিছু নির্দিষ্ট প্রিপ্রেড রিচার্জ প্ল্য়ানে বিনামূল্য়ে Disney ও Hotstar VIP-এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়ার ঘোষনা করে ছিল। এবার আবার জিও তার গ্রাহকদের জন্য় একটি নতুন চমক নিয়ে এসেছ। কোম্পানির নতুন অফারে গ্রাহকরা বিনামূল্য়ে Amazon Prime এর সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন।

Jio Fiber-এর গ্রাহকরা এখন পেয়ে যাবেন ফ্রি Amazon Prime-এর এক বছরের সাবস্ক্রিপশন। এর জন্য় গ্রাহকদের গোল্ড বা তার থেকে বেশি দামের প্ল্য়ান রিচার্জ করতে হবে।

রিলায়েন্স জিও তার সমস্ত জিও ফাইবার গ্রাহকদের এক বছরের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়ার ঘোষণা করেছে। জিও স্পষ্টভাবে জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে কোনও অতিরিক্ত চার্জ নেওয়া হবে না। জিও ফাইবারের গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম এবং টাইটানিয়াম প্ল্য়ানে গ্রাহকরা বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন পাবেন। অ্যামাজন প্রাইম ভিডিওও টুইট করে এটি নিশ্চিত করেছে।

Jio DISNEY+ HOTSTAR VIP অফার

সম্প্রতি জিও তাদের গ্রাহকদের কিছু রিচার্জ প্ল্য়ানে ফ্রি Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন দেওয়ার ঘোষনা করেছিল। এই সাবস্ক্রিপশন-এর সঙ্গে ডিজনি + শো, মুভি এবং কিড্স কন্টেট এর অ্যাক্সেসের পাশাপাশি হটস্টারের স্পেশল এবং লাইভ শো-এর এক্সেস ও পাওয়া যাবে, যার মধ্য়ে ক্রিকেট, প্রিমিয়ার লীগ এবং ফর্মুলা ইত্যাদি দেখার সুযোগ রয়েছে। যদিও বা এই অফারটি বিশেষ কিছু প্ল্য়ানে পাওয়া যাবে। Jio-র ৪০১ টাকা বা তার বেশি প্ল্য়ান রিচার্জ করালে এই সুযোগ পাবেন গ্রাহকরা। মাসিক প্য়াক, বার্ষিক প্য়াক বা অ্য়াড অন ডেটা প্য়াকে এই অফার এর সুবিধা পাওয়া যাবে।

Connect On :