Jio Fiber এর সেরা 8 প্ল্যান, OTT সাবস্ক্রিপশন সহ কোন কোন সুবিধা পাবেন দেখুন

Jio Fiber এর সেরা 8 প্ল্যান, OTT সাবস্ক্রিপশন সহ কোন কোন সুবিধা পাবেন দেখুন
HIGHLIGHTS

Jio Fiber গ্রাহকদের জন্য বিভিন্ন রেঞ্জের প্ল্যান নিয়ে এসেছে

একাধিক প্ল্যানে মিলবে OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন

এই প্ল্যানগুলো শুরু হচ্ছে 499 টাকা থেকে

Jio Fiber এর সাবস্ক্রিপশন নেওয়ার কথা ভাবছেন? নিরবিচ্ছিন্ন ইন্টারনেট পরিষেবা পাওয়ার জন্য Jio Fiber বেছে নিতেই পারেন। সঙ্গে এখানে মিলবে দুরন্ত গতির ইন্টারনেট। এছাড়া এই Jio Fiber তাদের একাধিক প্ল্যানে দিচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে! ফলে এখন বাড়ি কাজের সঙ্গে দেদার বিনোদন! ঘরেই আয়েশ করে দেখা যাবে বিভিন্ন ধরনের কনটেন্ট, ভাবতে হবে না আর ডেটা নিয়ে। দেখুন Jio Fiber এর সেরা 8টি প্ল্যান।

Jio Fiber এর সেরা 8 প্ল্যান

499 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন 30 দিন বা এক মাসের বৈধতা। এখানে তাঁরা 30MBPS স্পিডে পাবেন আনলিমিটেড ডেটা।সঙ্গে তো ফ্রি ভয়েস কলের সুবিধা থাকছেই। এছাড়া মিলবে একাধিক OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এই OTT প্ল্যাটফর্মগুলোর মধ্যে আছে ALT Balaji, Eros Now, Universal, ইত্যাদি।

599 টাকার প্ল্যান: এই প্ল্যানেও গ্রাহকরা পেয়ে যাবেন 30দিনের বৈধতা। এখানে 30 MBPS স্পিডে আনলিমিটেড ডেটা মিলবে সঙ্গে থাকবে ফ্রি ভয়েস কলের সুবিধাও। গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন Disney Plus Hotstar, Sony LIV, ইত্যাদি সহ মোট 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Jio Fiber

799 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন 30 দিন বা এক মাসের বৈধতা। এখানে তাঁরা 100MBPS স্পিডে পাবেন আনলিমিটেড ডেটা।সঙ্গে তো ফ্রি ভয়েস কলের সুবিধা থাকছেই। এছাড়া মিলবে 6টি OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এই OTT প্ল্যাটফর্মগুলোর মধ্যে আছে ALT Balaji, Eros Now, Universal, ইত্যাদি।

999 টাকার প্ল্যান: এই প্ল্যানেও গ্রাহকরা পেয়ে যাবেন 30দিনের বৈধতা। এখানে 150 MBPS স্পিডে আনলিমিটেড ডেটা মিলবে সঙ্গে থাকবে ফ্রি ভয়েস কলের সুবিধাও। গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন Disney Plus Hotstar, Sony LIV, Amazon Prime Video, Voot, Zee 5 ইত্যাদি সহ আরও 10টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

1,499 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন 30 দিন বা এক মাসের বৈধতা। এখানে তাঁরা 300MBPS স্পিডে পাবেন আনলিমিটেড ডেটা।সঙ্গে তো ফ্রি ভয়েস কলের সুবিধা থাকছেই। এছাড়া মিলবে 14টি OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এই OTT প্ল্যাটফর্মগুলোর মধ্যে আছে Netflix, Disney Plus Hotstar, Amazon Prime Video, ইত্যাদি।

Jio Fiber top 8 plans

2,499টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যানে 500 MBPS স্পিডে আনলিমিটেড ডেটা পাবেন 30 দিনের জন্য সঙ্গে মিলবে ফ্রি ভয়েস কলের সুবিধা। এখানে গ্রাহকরা Amazon Prime Video, Netflix, Disney Plus Hotstar, ইত্যাদি সহ আরও 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

3,999 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে 1 GBPS স্পিডে আনলিমিটেড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এই প্ল্যান 30 দিনের জন্য বৈধ। এখানে মিলবে Netflix, Amazon Prime Video, Disney Plus Hotstar ইত্যাদি সহ 15টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

8,499 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যানে পাবেন মোট 6,600 GB ডেটা তাও 1 GBPS স্পিডে, সঙ্গে মিলবে ফ্রি ভয়েস কলের সুবিধা। এখানে গ্রাহকরা Amazon Prime Video, Netflix, Disney Plus Hotstar, ইত্যাদি সহ আরও 15টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo