Reliance Jio Effect: এয়ারটেল 82দিনের বৈধতার সঙ্গে নিয়ে এল 246GB ডাটার একটি প্ল্যান

Updated on 21-May-2018
HIGHLIGHTS

এই প্ল্যানটিতে আপনারা 1GB ডাটা মাত্র 2.26 দামে পাবেন আর এছাড়া প্রতিদিন 3GB ডাটা এই প্ল্যানে ব্যাবহার করা যাবে

যবে থেকে রিলায়েন্দ জিও লঞ্চ হয়েছে তবে থেকে ডাটা আর কলিংয়ের বন্যা বয়িয়ে দিয়েছে চারিদিকে , আর এর কারনে অন্যান্য টেলিকম কোম্পানি গুলিকেও বেশ সমস্যার সম্মুখীন হতে হয়েছে। তবে এখন রিলায়েন্স জিও প্রায়ি করা প্রতিযোগিতার মধ্যে পরে। আর এই সবের মধ্যে ভারতী এয়ারটেল প্রায়ই তাদের প্রচুর প্রতিযোগিতার মধ্যে ফেলে। আর এর ফলে কোথাউ ন আকোঠাউ এয়ারটেলের সাফল্যও আছে। আর এবার কোম্পানি একটি নতুন 558 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানে ইউজার্সরা অনেক স্পেশাল অফারও পাচ্ছেন।

আপনাদের জানিয়ে রাখি যে টেলিকম টকের মাধ্যমে সামনে আসা একটি খবর অনুসারে কোম্পানি তাদের এই প্ল্যানেটির বৈধতা 82দিনের করেছে আর এতে প্রতিদিন 3GB, 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে আপনারা একদিনে 246GB ডাটা পাচ্ছেন। আর এই প্লায়নে আপনাদের 1GB ডাটার জন্য মাত্র 2.26 টাকা দিতে হচ্ছে। আর এই প্ল্যানে যে ডাটা অফার পাওয়া যাচ্ছে তাতে আনলিমিটেড কলিংয়ের সুযোগও আছে আর এর কোন FUP লিমিট নেই। আর এছাড়া এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMS পাচ্ছেন।

গেমিং করতে ভালবাসেন! তবে এই অসাধারন গেমিং ল্যাপটপ গুলিতে ডিস্কাউন্টও হয়ত আপনাদের জন্যই এসেছে

এয়ারটেল সম্প্রতি তাদের 199টাকার বেশি প্ল্যানের FUP আরও একবার রিভাইজড করেছে। আর এর মানে এই যে 3GB লিমিট ছাড়া আপনাদের স্পিড কমে 128kbps হবে। আর এছাড়া রিলায়নেস জিওর ক্ষেত্রে দেখা যাবে যে তাদের ক্ষেত্রে সেই স্পিড কমে 64kpbs করা হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই প্ল্যানটি একটি ভাল প্ল্যান আর এটি সোজাসুজি জিওর 498টাকার প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলছে। আর এই প্ল্যানে কোম্পানি আপনাদের 182GB ডাটা 91দিনের জন্য দিচ্ছে আর এর সঙ্গে প্রতিদিন 2GB ডাটা ব্যাবহার করতে দিচ্ছে। আর এটা আপনারা নিশ্চই জানেন যে এর সঙ্গে আপনারা রিলায়েন্স জিওর অ্যাপের সাবস্ক্রিপশানও পাবেন আর এর সঙ্গেও তাই দেওয়া হচ্ছে।

Connect On :