এয়ারটেল Rs 349 ‘র রিচার্জের ওপর 100% ক্যাশ ব্যাক দিচ্ছে, শর্ত প্রযোজ্য

এয়ারটেল Rs 349 ‘র রিচার্জের ওপর 100% ক্যাশ ব্যাক দিচ্ছে, শর্ত প্রযোজ্য
HIGHLIGHTS

এই অফারটি শুধু এয়ারটেল প্রিপেড গারহকদের জন্য পাওয়া যাচ্ছে আর এটি শুধু My Airtel অ্যাপের মাধ্যমেই পাওয়া যাবে, ইউজার্সদের এর জন্য এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক ব্যবহার করতে হবে

এয়ারটেল Rs 349 এর রিচার্জের ওপর 100% এর ক্যাশ ব্যাক অফার দিচ্ছে। তবে এই অফারটি পেতে গেলে কিছু নিয়ম মানতে হবে। জিও ক্যাশ ব্যাক অফারের মতন এয়ারটেলের এই রিচার্জটিও টানা ৭ মাস অব্দি Rs 50’র রিফান্ড দেবে। আর লক্ষ্য রাখার মতন বিষয় এই যে গ্রাহকরা যে মাসে রিচার্জ করছে সেই মাসে এই ক্যাশব্যাক পাবে না কিন্তু তারা আগামাই ৭টি রিচার্জে Rs 50’ র লাভ পাবে। আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
 
আর এর সঙ্গে আও মনে রাখতে হবে যে এই অফারটি শুধু Rs 349’র রিচার্জের ওপর পাওয়া যাচ্ছে, আর এর জন্য এয়ারটেল গ্রাহকদের ৭ মাস অব্দি Rs 349 রিচার্জ করাতে হবে।
 
এই 100% ক্যাশ ব্যাক অফারটি শুধু প্রিপেড গ্রাহকদের জন্য বৈধ হবে। এই অফারটি পেতে হলে এয়রটেল গ্রাহকদের My Airtel অ্যাপ দিয়ে এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক ব্যবহার করে Rs 349 রিচার্জ করাতে হবে। এই অফারটি My Airtel অ্যাপের লিস্টে আছে আর এই রিচার্জটি ক্যাশব্যাক বেনিফিট ইউজারদের এয়ারটেল পেমেন্ট ব্যাঙ্ক ওয়ালেটে ক্রেডিট করা হবে।
 
এর আগে ফেস্টিভ সিজেনে জিও তাদের ট্যারিফ প্ল্যান রিভাইজ করার আগে নিজেদের ধন ধনা ধন অফারের ওপর 100% ক্যাশব্যাক অফার করেছিল। জিও ক্যাশব্যাক অফারটি এখন আর পাওয়া যাচ্ছে না, কিন্তু মনে হচ্ছে যে এয়ারটেল এবার এধরনের লাভদায়ক অফার দিয়ে নিজেদের গ্রাহকদের নিজেদের সঙ্গে যুক্ত রাখতে চাইছে আর এর সঙ্গে নিজেদের সঙ্গে নতুন গ্রাহকও যুক্ত করতে চাইছে।

আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo