আরও একবার এল জিওর চমক, এবার জিও নিয়ে এল JioTV’র ওয়েব ভার্শান

আরও একবার এল জিওর চমক, এবার জিও নিয়ে এল JioTV’র ওয়েব ভার্শান
HIGHLIGHTS

ওয়েবে জিও টিভি বা জিও সিনেমা ব্যবহার করতে হলে আপনাকে জিওর ভ্যালিড আইডি এর পাসওয়ার্ডের সঙ্গে লগ ইন করতে হবে, তবে অ্যাপ ভার্শানের মতন আপনি এটি ব্যবহার করতে চাইলে আপনার জন্য জিও মোবাইল নেটওয়ার্কের প্রয়োজন হবে না

এবার রিলায়েন্স জিও তাদের জিও টিভির লাইভ স্ট্রিমিং পরিষেবার ওয়েব ভার্শান নিয়ে এল। জিও টিভি এবার জিও সিনেমার সঙ্গে হাজির হল এর জিওর আরও একটি পরিষেবা এসে গেছে যার ফলে ওয়েব ভার্শানটি লঞ্চ করা হয়েছে। এই ওয়েব ভার্শানে জিও ইউজার্সরা ওয়েব ব্রাউজারের মাধ্যমে সমস্ত লাইভ টিভি শো দেখতে পারবেন।
 
জিও টিভির ওয়েবসাইট সবার প্রথমে TelecomTalk এর মাধ্যমে দেখা গেছিল, যাতে সমস্ত টিভি চ্যানেলের ক্যাটাগ্রি দেখা গেছিল। এর এই ক্যাটাগরিতে এন্টারটেন্মেন্ট, গান, কেহ্লা সংবাদ এই সবই আছে। এতে একটি ফ্লিক্টারও আছে যার মাধ্যমে যার মাধ্যমে আপনি রেগুলার SD চ্যানেলের মধ্যে থেকে HD চ্যানেলে ফ্লিক্টারের মাধ্যমে ফ্লিক্টার করা যায়। জিওটিভির ওয়েব ভার্শানে ভার্শানে আপনি আপনার পছন্দের আঞ্চলিক ভাষার চ্যানেলেও ফ্লিক্টার করতে পারে। এছাড়া এতে ক্যাচআপ টিভি ফিচারও আছে যার মাধ্যমে ইউজার্সরা বিগত সাত দিনের কন্টেন্ট দেখতে পারবে।

ওয়েবে জিও টিভি বা জিও সিনেমা ব্যবহার করতে হলে আপনাকে জিওর ভ্যালিড আইডি এর পাসওয়ার্ডের সঙ্গে লগ ইন করতে হবে,  তবে অ্যাপ ভার্শানের মতন আপনি এটি ব্যবহার করতে চাইলে আপনার জন্য জিও মোবাইল নেটওয়ার্কের প্রয়োজন হবে না।
জিও টিভির ওয়েব ভার্শানটি রিলিজ করার পেছনে সবথেকে বড় কারন লাইভ স্পোর্টস হতে পারে। জিও ইউজার্স এবার বড় স্ক্রিনে নিজেদের পছন্দের চ্যানেলে পছন্দের অনুষ্ঠান দেখতে পারবেন।

এছাড়া জিও সিনেমার মাধ্যমেও ইউজার্সরা নিজেদের কম্পিউটার বা ল্যাপটপে সিনেমা দেখতে পারবেন।

রিলায়েন্স জিওর জিও টিভি এর জিও সিনেমার কাছে এখন অ্যামাজন ফায়ার টিভি স্টিক, গুগল ক্রোমকাস্ট বা অ্যাপ্লে টিভির ডেটিকেটেড অ্যাপ স্টোর নেই। এই বছরের জুন মাসে জিও টিভি আইওএস অ্যাপে আইফোন এর আইপ্যাডে আরও ভাল অনুভবের জন্য কিছু পরিবর্তন করেছিল।
সোর্সঃ

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo